This Article is From Oct 19, 2019

পরনে আড়াই কেজি পোশাক! বাড়তি ভাড়া এড়াতে এ কী করলেন বিমানযাত্রী?

বিমানবন্দর কর্তৃপক্ষকে ফাঁকি দিতে নানা সাইজের মোট আড়াই কেজি পোশাক পরে ফেললেন জেল রডরিগ (Gel Rodriguez)।

পরনে আড়াই কেজি পোশাক! বাড়তি ভাড়া এড়াতে এ কী করলেন বিমানযাত্রী?

মাশুল এড়াতে আড়াই কেজির পোশাক পরে মাশুল গোণা!

বাড়তি জিনিস মানেই বাড়তি ভাড়া গোণা (fee for extra baggage)। এদিকে এক জায়গা থেকে আরেক জায়গায় যেতে লাগেজ তো থাকবেই। অতঃকিম? বিমানবন্দর কর্তৃপক্ষকে ফাঁকি দিতে নানা সাইজের মোট আড়াই কেজি পোশাক পরে ফেললেন জেল রডরিগ (Gel Rodriguez)। ফাঁকি দেওয়ার নয়া কৌশল ধরা পড়তেই হতবাক ফিলিপিন্স বিমানবন্দর কর্তৃপক্ষ। চোখকপালে নেটদুনিয়ার মানুষদের।

ডাকাতের সুমতি? টাকা না নিয়ে বৃদ্ধার কপালে চুম্বন অপরাধীর!

পরে যদিও পুরো ঘটনা ফেসবুকে ফাঁস করেন জেল। জানান, তাঁর সঙ্গে ছিল ৯.৫ ওজনের স্যুটকেশ। এদিকে প্লেনে ওঠার নিয়ম ৭ কেজির ব্যাগেজ নিয়ে। বাড়তি লাগেজ মানেই বাড়তি ভাড়া। কিন্তু সেদিকে মোটেই পা মাড়াবেন না এই মহিলা বিমানযাত্রী। ফলে, ঝটপট আড়াই কেজির পোশাক গলিয়ে নিলেন গায়ে। লাগেজ একধাক্কায় কমে ৬.৫ কেজি! এবার তাঁকে কে কী বলবে?

কী কী পোশাক তাঁর গায়ে ছিল জানেন? পাঁচ জোড়া প্যান্ট, একাধিক টি-শার্ট, জ্যাকেট! সেই সব শুদ্ধু ছবি তুলে তিনি আবার পোস্টও করেছেন সোশ্যালে। সঙ্গে ক্যাপশন, #ExcessBaggageChallengeAccepted," 

পোস্ট করতেই সেটি ভাইরাল হয়ে ২০ হাজার বার শেয়ার হয়েছে। রি-অ্যাকশন ৩৩ হাজার জনের। 

'সে আমার ছোট বোন'..., ভাইফোঁটার আগে ভাই-বোনের ভালোবাসা ভাইরাল উইল স্মিথের সৌজন্যে

তবে নিজে এই ধরনের কম্মো করলেও অন্যরা যাতে এমন কাজ না করেন সেই অনুরোধ জানিয়েছেন জেল। তাঁর কথায়, ভীষণ গরমে কষ্ট পেয়েছেন তিনি। তাই এই কষ্ট অন্যেরা না কলেই বেশি খুশি হবেন। একবার ভাবুন, কতখানি রোগা হলে একসঙ্গে এত পোশাক গায়ে চাপিয়ে হাঁটাচলা করা যায়!

Click for more trending news


.