'সে আমার ছোট বোন'..., ভাইফোঁটার আগে ভাই-বোনের ভালোবাসা ভাইরাল উইল স্মিথের সৌজন্যে

ভাইফোঁটা সামনেই। আরও একবার নতুন করে ভাই-বোনের সম্পর্ক গাঢ়তর করবে এই উৎসব। তার আগে পশ্চিমী তারকা স্মিথ উইলের উপহার এক অসাধারণ ভিডিও।

'সে আমার ছোট বোন'..., ভাইফোঁটার আগে ভাই-বোনের ভালোবাসা ভাইরাল উইল স্মিথের সৌজন্যে

'সে আমার ছোট বোন'....

মান্না দে-র সেই গান, সে আমার ছোট বোন, বড় আদরের ছোট বোন--- শোনেনি ওরা। কিন্তু সেই চিরন্তন অনুভূতি দেশ পেড়িয়ে সাগরপাড়েও একই। তাই ছোট বোন বাস্কেট বল ছুড়ে ব্যর্থ হয়ে কেঁদে ফেললে একরত্তি দাদা সঙ্গে সঙ্গে ছুটে এসে আগে বোনকে আগলায়। চোখের জল মুছিয়ে, গালে একের পর এক হামি খেয়ে ভোলাতে চেষ্টা করে বোনের দুঃখ। তারপর কোলে নিয়ে বাস্কেট বলের নেটের কাছে পৌঁছে দেয় বোনকে। যাতে এবার আর না ফসকায়। বোন হাসতেই দাদার যেন বিশ্ব জয়! আদরে-ভালোবাসায় ফের বোনকে কাছে টেনে নেয় সে। ভাইফোঁটা সামনেই। আরও একবার নতুন করে ভাই-বোনের সম্পর্ক (Sibling Love) গাঢ়তর করবে এই উৎসব। তার আগে পশ্চিমী তারকা উইল স্মিথের (Will Smith) উপহার এক অসাধারণ ভিডিও। যেখানে ক্লিক করলেই দেখতে পাবেন এই দৃশ্য। 

এই সুপার মডেলই দুনিয়ার সেরা সুন্দরী! বিজ্ঞানের দাবি তেমনই

এই ভিডিও-র পিছনে একটি গল্প আছে। গত বছর ক্যালিফোর্নিয়ার সারাহান্নে মোরা তাঁর ইনস্টায় তাঁর দুই ছেলেমেয়ের ভালোবাসার এই দৃশ্য ক্যামেরায় ভিডিও করে পোস্ট করেন। সঙ্গে সঙ্গে নেটিজেনরা লুফে নিয়েছিল ভিডিওটিকে। এবছর কাকতালীয়ভাবে ভাইফোঁটার আগেই সেই ভিডিও আবার শেয়ার করলেন সুইসাইড স্ক্যোয়াড অ্যাক্টর (Suicide Squad)। 

দেখুন সেই মনকাড়া ভিডিও:

Newsbeep

স্মিথ ভিডিও শেয়ার করতেই ৪.৫ মিলিয়ন ইতিমধ্যেই দেখেছেন সেটি।  সবাই প্রশংসা করছেন ভিডিও। ধন্যবাদ জানাচ্ছেন স্মিথকে। বরাবরই হয় মজার নয় ভাবার মতো বিষয় জায়গা করে নেয় স্মিথের ইনস্টায়। এই ভিডিও তারই উদাহরণ। তাছাড়া, স্মিথেরা তিন ভাই-বোন। ভাই-বোনের সম্পর্ক যে কতখানি নিবিড়, তাঁর থেকে ভালো আর কে জানে! 

Click for more trending news