This Article is From Aug 30, 2019

‘অমিত ভাই, আপনিই সত্যিকারের কর্মযোগী’ মুকেশ আম্বানির ঢালাও প্রশংসায় স্নাত স্বরাষ্ট্রমন্ত্রী

মুকেশ আম্বানি তার বক্তৃতাকালে নরেন্দ্র মোদি সরকারের ভারতকে ৫ ট্রিলিয়ন ডলার অর্থনীতি হিসাবে গড়ে তোলার উচ্চাভিলাষী লক্ষ্যকে সমর্থনও জানিয়েছিলেন।

‘অমিত ভাই, আপনিই সত্যিকারের কর্মযোগী’ মুকেশ আম্বানির ঢালাও প্রশংসায় স্নাত স্বরাষ্ট্রমন্ত্রী

মুকেশ আম্বানির কথায় অমিত শাহ একজন ‘সত্যিকারের কর্মযোগী’ এবং ‘ভারতের আয়রন ম্যান’

হাইলাইটস

  • অমিত ভাই, আপনি দেশের আয়রন ম্যানঃ মুকেশ আম্বানি
  • সর্দার বল্লভভাই প্যাটেলকেই লৌহমানব বলে ডাকা হয়
  • মোদি সরকারের ৫ ট্রিলিয়ন ডলার অর্থনীতিকে সমর্থন আম্বানির
গান্ধিনগর:

সত্যিকারের ‘কর্মযোগী' খুঁজে পেয়েছে ভারত, খুঁজে পেয়েছে নয়া ‘আয়রন ম্যান'কেও। অন্তত রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান (Reliance Industries Ltd Chairman) মুকেশ আম্বানি (Mukesh Ambani) তো পেয়েছেনই! বৃহস্পতিবার ভারতের এই ধনকুবের একটি অনুষ্ঠান বক্তব্য রাখতে গিয়ে ভূয়সী প্রশংসায় ভরিয়ে তুলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Union Home Minister Amit Shah)। মুকেশ আম্বানির কথায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ একজন ‘সত্যিকারের কর্মযোগী' (true karmayogi) এবং ‘ভারতের আয়রন ম্যান'(Iron Man of India)। যদিও, এর আগে পর্যন্ত আপামর ভারতবাসী ‘ভারতের আয়রন ম্যান' বলতে সর্দার বল্লভভাই প্যাটেলকেই বুঝত। গান্ধিনগরের পণ্ডিত দীনদয়াল পেট্রোলিয়াম বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে সমাবেশে বক্তব্য রাখেন ভারতের ধনীতম ব্যক্তি মুকেশ আম্বানি। তিনি বলেন: “অমিত ভাই, আপনি একজন সত্যিকারের কর্মযোগী, আপনি সত্যই আমাদের দেশের আয়রন ম্যান। প্রথমে গুজরাট এবং এখন ভারত আপনার মতো নেতৃত্ব পেয়ে ধন্য হয়েছে।” 

পরিবেশ রক্ষার্থে মহিলাদের প্ল্যাস্টিক ব্যাগ ব্যবহার বন্ধের আহ্বান অমিত শাহের

মুকেশ যখন প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রীকে, সেই অনুষ্ঠানে তখন উপস্থিত রয়েছেন অমিত শাহ নিজেই। ভারত এখন নিরাপদ আর দায়িত্ববান হাতে রয়েছে বলেই দাবি করেন মুকেশ আম্বানি। তিনি বলেন: “নিজের উচ্চাকাঙ্ক্ষার সীমাকে কখনই কমতে দেবেন না। কখনও বড় স্বপ্ন দেখতে দ্বিধা করবেন না। সবসময়ই মনে আশা রাখুন, আগামীর ভারত আপনার উচ্চাকাঙ্ক্ষা ও স্বপ্ন পূরণের জন্য যথেষ্ট সুযোগ সৃষ্টি করবেই।”

গান্ধিনগর লোকসভা আসনের সাংসদ অমিত শাহ তাঁর বক্তব্যে বলেছিলেন: “২০১৪ অবধি ভারতের অর্থনীতিকে বাঁচানোর কোনও চেষ্টাই করা হয়নি। গত পাঁচ বছরে আমরা এটিকে বিশ্বের দ্রুত বর্ধনশীল অর্থনীতিতে পরিণত করতে সক্ষম হয়েছি।” 

অমিত শাহের বিমান চালাতে ফেক ইমেলের অভিযোগ কার্গিল যুদ্ধ নায়কের বিরুদ্ধে

মুকেশ আম্বানি তার বক্তৃতাকালে নরেন্দ্র মোদি সরকারের ভারতকে ৫ ট্রিলিয়ন ডলার অর্থনীতি হিসাবে গড়ে তোলার উচ্চাভিলাষী লক্ষ্যকে সমর্থনও জানিয়েছিলেন।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.