This Article is From Oct 06, 2018

নগদ হাজার ডলার মেশিনে ঢুকিয়ে কুচো করে ফেলল দুই বছরের শিশু

বেন এবং জ্যাকি বেলন্যাপ প্রায় এক বছর ধরে ওই টাকা জমিয়েছিলেন। একদিন তাঁদের দুই বছরের পুত্র লিও’র হাতে পড়ে খামের মধ্যে থাকা ওই টাকা।

নগদ হাজার ডলার মেশিনে ঢুকিয়ে কুচো করে ফেলল দুই বছরের শিশু

1,000 ডলার কুচি কুচি করে ফেলেছে দু' বছরের লিও

বাচ্চার হাতে পড়লে ভালো কাপ ডিশ, বই, খেলনা অনেক সময়েই যে আর আস্ত ফিরে আসেনা সে তো আমরা জানিই। কিন্তু বাচ্চার হাতে টাকা পড়লে কী হতে পারে? মার্কিন যুক্তরাষ্ট্রে উটাহের এক দম্পতির সঞ্চিত 1,000 ডলার ছিঁড়ে কুটিকুটি করে ফেলেছে তাঁদেরই দু’বছরের সন্তান। ইউএসএ টুডে’র প্রতিবেদন অনুযায়ী, বেন এবং জ্যাকি বেলন্যাপ প্রায় এক বছর ধরে ওই টাকা জমিয়েছিলেন। একদিন তাঁদের দুই বছরের পুত্র লিও’র হাতে পড়ে খামের মধ্যে থাকা ওই টাকা। বাকিটা ইতিহাস। খাম সহ ওই টাকা শিশুটি ঢুকিয়ে দেয় কাগজ কুচো করার শ্রেডার মেশিনে!

ওই দম্পতি জানিয়েছেন যে, খামের মধ্যে নগদ 1,060 ডলার ছিল যেটা তাঁরা গত সপ্তাহ থেকেই খুঁজে পাচ্ছিলেন না। ফুটবল ম্যাচের টিকিট কিনবেন বলে ওই টাকা জমিয়েছিলেন তাঁরা। কোনওভাবে তাঁদের নজর এড়িয়ে শ্রেডারে খামটি ঢুকিয়ে দেয় লিও।

"পাঁচ মিনিটের জন্য আমরা স্তব্ধ, নির্বাক হয়ে ছিলাম! কী করব ভেবে কুলকিনারা পাচ্ছিলাম না। তারপর নৈশব্দ্য ভাঙি আমিই, বলি, ‘এই বিয়েটা মনে রাখার মতো বিয়ে হয়েছে একখানা!’ “ বলেন জ্যাকি।

বেন টুইটারে লিওর একটি ছবি দিয়ে ধ্বংস হওয়া টাকার কুচি গুলির একটি ছবিও শেয়ার করেছেন।

মজার মজার কমেন্টও করেছেন তাতে অনেকেই।

স্থানীয় একটি সংবাদ সংস্থা প্রতিবেদনে লিখেছে, খবরটি মোটেও খারাপ নয়। এখনও আশা আছে যে দম্পতি তাঁদের টাকা ফেরত পাবেন - যদিও এক বা দুই বছর সময় লাগবে। কাটা ফাটা নোট নিয়ে যে সরকারি দফতর কাজ করে তাঁদের ধন্যবাদ।

Click for more trending news


.