This Article is From Jan 11, 2020

Swiggy Delivery Executive-র আঁকায় মুগ্ধ পূজা!

নিজের ইনস্টাগ্রামে বিশাল নিজের কাজ নিয়ে বলেছেন, আঁকা তাঁর পেশা। আর ডেলিভারি এগজিকিউটিভ তিনি পেটের তাগিদে। কিন্তু তিনি এঁকে রোজগার করতে চান।

Swiggy Delivery Executive-র আঁকায় মুগ্ধ পূজা!

বিশাল সমজিশকরের শিল্পকর্মে মুগ্ধ নেটিজেন

কখনও তাঁর তুলির ছোঁয়ায় ফুটেছে সুন্দরীর মুখ। কখনও মধুবনী পেন্টিং বা পোর্ট্রেট। এবং সবক'টিই তিনি এঁকেছেন অফিসের কাজ করতে করতেই। সেই আঁকা টুইটারে দিতেই নিমেষে ভাইরাল Swiggy-র ডেলিভারি এগজিকিউটিভ Vishal Samjiskar। তাঁর শিল্পকর্ম এখন নেটিজেনদের চর্চার বিষয়। হাজারের ওপর মন্তব্য তো আছেই। রয়েছে শিল্পীর আঁকা ছবির প্রতি খোলা মনের প্রশংসা। ইঁট-কাঠ-পাথুরে শহরে থেকেও তাঁর এই শিল্পনৈপুণ্য ছুঁয়েছে সবার মন।

কালের খামখেয়ালি? সমুদ্র ফিরছে পাহাড়ের কোলে....

টুইটারেত্তি নিখিল প্রথম আবিষ্কার করেন বিশালের ছবি। জানান, "এই বিশালই আমার বাড়িতে খাবার পৌঁছে দিয়েছেন। খুব বড় মাপের শিল্পী। এবং ভালো কাজের খোঁজে রয়েছেন।" তারপরেই তিনি বিশালের ছবি সোশ্যালে শেয়ার করেন।

বিশালের ছবি ইতিমধ্যেই ১২ হাজার লাইক পেয়েছে। অনেকেই তাঁকে ভালো কাজের সন্ধান দিয়েছেন। অভিনেত্রী, পরিচালক পূজা ভাট পর্যন্ত তাঁর আঁকা ছবি দেখে মুগ্ধ। তিনিও যোগাযোগ করতে চেয়েছেন শিল্পীর সঙ্গে।  

সুইগি সংস্থাও জানতে পেরে সাহায্য করতে চেয়েছে বিশালকে।

ভাইরাল হওয়ার পরে NVDT-কে বিশাল জানান, শেখর তাঁর আকা এভাবে শেয়ার করেছেন সোশ্যালে, জানতেন না তিনি। তাঁর বাড়িতে খাবার পৌঁছে দেওয়ার পর কথায় কথায় তিনি শেখরকে জানান, তিনি একজন শিল্পী। তখনই শেখর বিশালের আঁকা দেখতে চান। এবং দেখে এতটাই ভালো লাগে যে সেসব শেয়ার করেন সোশ্যালে।

নিজের ইনস্টাগ্রামে বিশাল নিজের কাজ নিয়ে বলেছেন, আঁকা তাঁর পেশা। আর ডেলিভারি এগজিকিউটিভ তিনি পেটের তাগিদে। কিন্তু তিনি এঁকে রোজগার করতে চান।

NDTV-কে বিশাল আরও জানান, সোশ্যালে তাঁর আঁকা ভাইরাল হওয়ার পর থেকেই প্রচুর ফোন এসেছে। সবাই তাঁর কাজের প্রশংসা করছেন। কেউ কেউ নতুন কাজের সন্ধানও দিচ্ছেন। সব মিলিয়ে খুশি বিশাল। তাঁর মন বলছে, ভাগ্যের চাকা ঘুরতে আর বেশি দেরি নেই। 

Click for more trending news


.