সারাদিন বিছানাতেই কাটছে, ইনস্টাগ্রামে পোস্ট করে জানালেন অভিনেত্রী মান্দানা করিমি

বরাবরই ফিটনেস সচেতন মান্দানার এ এক নয়া অবতার। নাহলে সাধারণত নিজের ওয়ার্ক আউটের মুহূর্তই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

সারাদিন বিছানাতেই কাটছে, ইনস্টাগ্রামে পোস্ট করে জানালেন অভিনেত্রী মান্দানা করিমি

এই ছবিটিই শেয়ার করেছেন অভিনেত্রী।

হাইলাইটস

  • একটি গ্রে-স্কেল ছবি মান্দানা পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে।
  • ক্যাপশনে লেখেন, ‘‘আজকের প্ল্যান? বিছানায় থাকা’’
  • ছবিতে তাঁকে দেখা যাচ্ছে বিছানায় বসে থাকতে
নয়াদিল্লি:

অভিনেত্রী মান্দানা করিমি (Mandana Karimi) তাঁর বর্তমান ‘মুড' ঠিক কেমন সেটাই প্রকাশ করলেন ইনস্টাগ্রামে (Instagram)। একটি গ্রে-স্কেল ছবি তিনি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। সেখানে তাঁকে দেখা যাচ্ছে বিছানায় বসে থাকতে। তিনি ছবির ক্যাপশনে লেখেন, ‘‘আজকের প্ল্যান? বিছানায় থাকা।'' তিন তাঁর পোস্টে দু'টি হ্যাশট্যাগ ব্যবহার করেছেনন— কোয়ারান্টাইন ও অলডেইনবেড। এর থেকে পরিষ্কার, তিনি এই মুহূর্তে বিছানায় গড়ানোর আলস্যই মাখতে চাইছেন। বরাবরই ফিটনেস সচেতন মান্দানার এ এক নয়া অবতার। নাহলে সাধারণত নিজের ওয়ার্ক আউটের মুহূর্তই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন তাঁর নয়া পোস্ট:

কয়েকদিন আগেই মান্দানা করিমির একটি ভিডিও নিয়ে অনেক আলোচনা হয়েছিল নেট দুনিয়ায়। সেই ভিডিওয় তাঁকে বলতে শোনা গিয়েছিল, ‘‘আমার করোনা হয়নি। আমার চোখে একটা সংক্রমণ হয়েছে। আমি আমার চিকিৎসকের সাহায্য নিয়ে সেটার যত্ন করছি।'' সেই সঙ্গে তিনি আরও জানান, চিকিৎসক তাঁকে বিশ্রাম নিতে বলেছেন। তাঁর ভিডিও-র ক্যাপশন ছিল ‘দ্য আগলি ট্রুথ।' পরে তিন‌ি আরও বলেন, ‘‘আপনারা নিজেদের শিক্ষিত করুন, কোনও উপদেশ দেওয়ার আগে... আপনারা তো জানেনই না কোন রোগের কী উপসর্গ। আপনারা নিজেরাই চিকিৎসক হয়ে উঠে উপদেশ দিতে পারেন না।''

দেখে নিন সেই ভিডিও:

The ugly Thruth #quarantine #life

A post shared by Mandanakarimi (@mandanakarimi) on

‘ভাগ জনি', ‘রয়' কিংবা ‘ক্যায়া কুল হ্যায় হাম ৩'-এর মতো ছবিতে কাজ করে সকলের মন জিতেছেন মন্দানা। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ‘বিগ বস'-এর মতো টিভি রিয়েলিটি শোয়ে অংশ নিয়েছেন মান্দানা। পাশাপাশি আর এক টিভি শো ‘ইশকবাজ'-এও কাজ করতে দেখা গিয়েছে তাঁকে।