This Article is From Jun 04, 2020

Viral: বয়স প্রায় ৮০, তবুও ‘শোলে’-র গানে মেয়ের সঙ্গে নেচে মাতালেন রঞ্জিৎ

১৯৭৫ সালের ব্লকবাস্টার ‘শোলে’ (Sholay) ছবির ‘মেহবুবা মেহবুবা’ গানে নাচতে দেখা গেল এককালে রুপোলি পর্দা কাঁপানো এই ভিল‌েনকে।

Viral: বয়স প্রায় ৮০, তবুও ‘শোলে’-র গানে মেয়ের সঙ্গে নেচে মাতালেন রঞ্জিৎ

রঞ্জিৎ ও তাঁর কন্যার নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা।

হাইলাইটস

  • Ranjeet danced to Mehbooba Mehbooba
  • "Amazing, Goli uncle, looking great," commented Tiger Shroff
  • "This is so cute," wrote another fan
নয়াদিল্লি:

বর্ষীয়ান অভিনেতা রঞ্জিৎকে (Ranjeet) বুধবার একটি ভিডিওতে কোমর দোলাতে দেখা গেল। প্রায় ৮০ ছুঁইছুঁই বয়সে নিজের কন্যার সঙ্গে ১৯৭৫ সালের ব্লকবাস্টার ‘শোলে' (Sholay) ছবির ‘মেহবুবা মেহবুবা' গানে নাচতে দেখা গেল এককালে রুপোলি পর্দা কাঁপানো এই ভিল‌েনকে। তিনি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করলেন ভিডিওটি। ভিডিওটি ভাইরাল (Viral Video) হয়ে গিয়েছে। ভিডিওটি শেয়ার করে রঞ্জিৎ লেখেন, ‘‘এই আশি ছুঁইছুঁই বয়সে একমাত্র আমার মেয়েই আমাকে নাচাতে পারে (ওর আঙুলের ইশারায়)।'' বলিউডের ইতিহাসে আরডি বর্মনের সুরে হেলেনের নাচের জাদুতে ‘মেহবুবা মেহবুবা' গানটি আজও উজ্জ্বল সকলের মনে। সেই গানেই কোমর দোলালেন রঞ্জিৎ।

তাঁর ভিডিওটিতে প্রথম যে সেলেব্রিটি কমেন্ট করলেন তিনি জ্যাকি শ্রফ-পুত্র টাইগার। তিনি লেখেন, ‘‘অ্যামেজিং, গোলি আঙ্কল। দারুণ দেখাচ্ছে।'' সেই সঙ্গে একটি ‘হার্ট' ইমোজিও পোস্ট করেন তিনি। তবে তাঁরই পাশাপাশি অনেকেই মন্তব্য করেছেন ভিডিওটির তলায়। একজন লেখেন, ‘‘মাইন্ড ব্লোয়িং পাপা রঞ্জিৎ।'' প্রসঙ্গত, ‘হাউসফুল' সিরিজের ছবিগুলিতে এমনই নাম ছিল রঞ্জিতের। আর এক নেটিজেন লেখেন, ‘‘বাবা-মেয়ের ভালবাসা সবসময়ই দারুণ... খুব সুন্দর।''

দেখে নিন ভিডিওটি:

সাত ও আটের দশকের বলিউডের অন্যতম জনপ্রিয় খলনায়ক ছিলেন রঞ্জিৎ। ‘অমর আকবর অ্যান্টনি', ‘মুকাদ্দর কা সিকান্দর', ‘দ্য বার্নিং ট্রেন', ‘রকি', ‘কিষেন কানহাইয়া', ‘সুহাগ', ‘লাওয়ারিস'-এর মতো অসংখ্য ছবিতে তাঁর কাজ আজও উজ্জ্বল চলচ্চিত্রমোদীদের হৃদয়ে।

বলিউড ছাড়াও পঞ্জাবি ছবি ও টিভি শোতেও দেখা গিয়েছে রঞ্জিৎকে। ‘বাত বন জায়ে', ‘অ্যায়সা দেশ হ্যায় মেরা', ‘ঘর এক স্বপ্না', ‘কভি অ্যায়সা গীত গায়া করো'-তেও তাঁর কাজ প্রশংসা পেয়েছে। ‘হাউসফুল ৪'-এ শেষবার তাঁকে দেখা গিয়েছিল পর্দায়। অক্ষয় কুমার, ববি দেওল, কৃতি শ্যাননদের সঙ্গে প্রবীণ রঞ্জিতের অভিনয়ও সকলের পছন্দ হয়েছিল।

.