This Article is From Mar 12, 2019

মুর্শিদাবাদে বিজেপির সভার অনুমতি দিল না রাজ্য সরকার: শাহনওয়াজ হোসেন

মুর্শিদাবাদে বিজেপিকে সভা করার অনুমতি দিল না মমতা বন্দ্যোপাধ্যায় সরকার।একথা জানিয়েছেন শাহনেওয়াজ হোসেন, তাঁর অভিযোগ রাজ্যে আইন বলে কিছুই নেই।

মুর্শিদাবাদে বিজেপির সভার অনুমতি দিল না রাজ্য সরকার: শাহনওয়াজ হোসেন
কলকাতা:

মুর্শিদাবাদে বিজেপিকে সভা করার অনুমতি দিল না মমতা বন্দ্যোপাধ্যায় সরকার।একথা জানিয়েছেন বিজেপি নেতা শাহনেওয়াজ হোসেন, তাঁর অভিযোগ রাজ্যে আইন বলে কিছুই নেই।যদিও তিনি মুর্শিদাবাদ যাবেন বলে জানিয়েছেন।

গত সপ্তাহে, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে সভা করার অনুমতি দেয় নি রাজ্য প্রশাসন। তা নিয়ে বিজেপি ও তৃণমূল শিবিরের মধ্যে চাপান উতোর চলে। সংবাদসংস্থা পিটিআইকে বিজেপি নেতা শাহনেওয়াজ হোসেন বলেন, “আমাকে বলা হয়েছে, মুর্শিদাবাদে আজ সভা করার অনুমতি দেয় নি জেলা প্রশাসন। সময় থাকতেই স্থানীয় প্রশাসনকে জানান হয়েছিল দলের তরফে”।

তৃণমূলের মঞ্চ থেকে মোদীকে কটাক্ষ করলেন কানিমোঝি, আক্রমণ শানালেন লালু-পুত্রও

মমতা বন্দ্যোপাধ্যায় ও বিজেপির মধ্যে সংঘাত অব্যাহত।তারমধ্যেই রবিবার কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে সিবিআইয়ের হানা নিয়ে পরিস্থিতি চরমে ওঠে।ঘটনাস্থল থেকে সিবিআই আধিকারিকদের আটক করে থানায় নিয়ে যায় কলকাতা পুলিশ।পরে তাঁদের ছেড়ে দেওয়া হয়।রবিবার রাতেই মেট্রো চ্যানেলের সামনে ধরনায় বসেন মুখ্যমন্ত্রী।

২০১৪ সালে বিজেপিকে আমাকে ব্যবহার করেছিলঃ আন্না হাজারে

মঙ্গলবার সুপ্রিম কোর্টের রায়ের পর সাংবাদিক সম্মেলন থেকে কেন্দ্রীয় সরকার ও বিজেপির বিরুদ্ধে আরও একবার তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়।এদিনই পুরুলিয়ায় সভা যোগী আদিত্যনাথের।সে প্রসঙ্গে তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী বলেন, আগে উত্তরপ্রদেশ সামলান যোগী আদিত্যনাথ।সেখানে তাঁর পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে বলেও মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

.