বিশাল রোড শো ও জনসভা করে নিজের মনোনয়নপত্র জমা দিলেন অমিত শাহ

এতদিন রাজ্যসভার সাংসদ ছিলেন বর্তমান ভারতীয় রাজনীতির এই 'চাণক্য'। এই প্রথম লোকসভা নির্বাচনে (Lok Sabha Elections 2019) লড়াই করবেন।

বিশাল রোড শো ও জনসভা করে নিজের মনোনয়নপত্র জমা দিলেন অমিত শাহ

Lok Sabha Elections 2019: মনোনয়নপত্র জমা দেওয়ার আগে তিনি একটি বিশাল রোড শো এবং জনসভা করেন তিনি আহমেদাবাদেে।

গান্ধীনগর:

মনোনয়নপত্র জমা দিলেন আসন্ন লোকসভা নির্বাচনে (Lok Sabha election 2019) গুজরাটের রাজধানী গান্ধীনগর (Gandhinagar constituition) লোকসভা কেন্দ্রের প্রার্থী তথা বিজেপির (BJP) জাতীয় সভাপতি অমিত শাহ (Amit Shah)। মনোনয়নপত্র জমা দেওয়ার সময় তাঁর সঙ্গে ছিলেন তাঁর দল বিজেপি এবং তাঁদের এনডিএ (NDA) জোটের কয়েকজন নেতা ও কর্মী। এতদিন রাজ্যসভার সাংসদ ছিলেন বর্তমান ভারতীয় রাজনীতির এই 'চাণক্য'। এই প্রথম লোকসভা নির্বাচনে লড়াই করবেন। মনোনয়নপত্র জমা দেওয়ার আগে তিনি একটি বিশাল রোড শো এবং জনসভা করবেন আহমেদাবাদেে। এই রোড শো'তে অমিত শাহ'র সঙ্গে থাকবেন কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিংহ এবং নীতিন গডকড়ি। এই দুই কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহের সঙ্গে থাকবেন মনোনয়নপত্র জমা দেওয়ার সময়েও।

এছাড়া, সঙ্গে থাকবেন শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে, পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রকাশ সিং বাদল, লোক জনশক্তির নেতা রামবিলাস পাসওয়ান প্রমুখ।

প্রসঙ্গত, এতদিন এই লোকসভা কেন্দ্র থেকে লড়াই করে এসেছেন বর্ষীয়ান বিজেপি নেতা তথা বিজেপির প্রতিষ্ঠাতা-সদস্য লালকৃষ্ণ আদবানি। তিনি গান্ধীনগর লোকসভা থেকে ৬ বার সাংসদ হয়েছিলেন। যদিও, তাঁর দল এবারে টিকিট দেয়নি ৯১ বছরের এই বৃদ্ধ নেতাকে। তাই তিনি মর্মাহত বলে জানা গিয়েছে ওয়াকিবহালমহল থেকে। অমিত শাহের মনোনয়নপত্র জমা দেওয়ার সময়েও তিনি উপস্থিত থাকবেন না।

More News