বারাণসীতে প্রধানমন্ত্রী, কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিলেন নরেন্দ্র মোদী

Lok Sabha Election Results 2019:   এই বারাণসী তাঁকে আবারও লোকসভায় যাওয়ার রাস্তা করে দিয়েছে।  শুধু  তাই নয় গতবারের চেয়ে এবার এক লাখ বেশি ভোট পেয়েছেন মোদী

 Share
EMAIL
PRINT
COMMENTS

Lok Sabha Election Results 2019: প্রধানমন্ত্রী সফর ঘিরে উৎসাহ রয়েছে চোখে পড়ার মতো


বারাণসী : 

হাইলাইটস

  1. বারাণসী তাঁকে আবারও লোকসভায় যাওয়ার রাস্তা করে দিয়েছে
  2. তাঁর সঙ্গে আছেন বিজেপি সভাপতি অমিত শাহ
  3. শহরে পৌঁছে কাশী বিশ্বনাথ মন্দিরে গিয়ে প্রার্থনা করেন প্রধানমন্ত্রী

বারাণসী গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) । এই বারাণসী (Varanasi) তাঁকে আবারও লোকসভায় যাওয়ার রাস্তা করে দিয়েছে। শুধু তাই নয় গতবারের চেয়ে এবার এক লাখ বেশি ভোট পেয়েছেন মোদী (Pm Modi)। আর তাই নির্বাচনের ফল প্রকাশের পরেই তিনি জানিয়েছিলেন কাশির বাসিন্দাদের ধন্যবাদ জানাতে যাবেন। সে মতোই আজকের সফর। বারাণসীতে গিয়ে  কাশি বিশ্বনাথ  মন্দিরে  পুজো  দিলেন মোদী। তাঁর সঙ্গে থাকবেন বিজেপি (BJP) সভাপতি অমিত শাহ (Amit Shah)। শহরে পৌঁছে কাশী বিশ্বনাথ মন্দিরে গিয়ে প্রার্থনা করবেন প্রধানমন্ত্রী। হেলিকপ্টারে শহররে পুলিশ লাইনে এসে পৌঁছন তিনি। সেখান থেকে সড়ক পথে যান মন্দিরে। তাঁর সফর ঘিরে নিরাপত্তার বাড়তি বন্দোবস্ত থাকছে।  পুজো দেওয়ারও কর্মসূচি ছিল তাঁর। ঠিক যেভাবে গতবার নির্বাচনে জেতার পর পুজো দিয়েছিলেন এবারও সেভাবেই পুজো দেন তিনি। অনুগামীরা যাতে পুজো দেখতে পান তার জন্য মন্দিরের বাইরে এলইডি স্ক্রিন বসানো হয়েছে। বিজেপির পতাকায় ঢাকা পড়েছে গোটা শহর।

''আগেই বলেছিলাম ৩০০-র বেশি আসন পাব'': মোদী, বাড়ি গিয়ে মায়ের আশীর্বাদ নিলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী সফর ঘিরে উৎসাহ রয়েছে চোখে পড়ার মতো। কাশী বিশ্বনাথ মন্দিরের পুরোহিত আচার্য অশোক সংবাদ সংস্থা এএনআই- কে আগে জানান আমাদের সৌভাগ্য যে প্রধানমন্ত্রী এখানে এসে পুজো দেবেন। ২০১৪ সালের লোকসভা নির্বাচনে এবং উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচন জিতেও একইভাবে পুজো দিয়েছিলেন তিনি। বাবা বিশ্বনাথের সবচেয়ে বড় ভক্ত প্রধানমন্ত্রী। পুজো শুরুর আগেই নিজেকে ঈশ্বর চেতনায় য়োজিত করেন তিনি। আপনারা খেয়াল করলে তাঁর চোখের জল দেখতে পাবেন।

প্রধানমন্ত্রী পদে মোদীর শপথ বৃহস্পতিবার সন্ধে ৭টায়

এবার ৪ লক্ষ ৭৯ হাজার ভোটে এখান থেকে জয়ী হয়েছেন প্রধানমন্ত্রী। গতবারের চেয়ে এই ব্যবধানটা প্রায় এক লক্ষের মতো বেশি। নির্বাচনে জয়ের পরই তিনি জানিয়েছিলেন কয়েকটি কাজ সারা হয়ে গেলেই গুজরাটে গিয়ে মা হীরাবেনের সঙ্গে দেখা করবেন। তারপর আসবেন এখানে। আর সেভাবেই আজ কাশি এলেন মোদী।

নির্বাচনের আগে মেগা রোড শো হয়েছিল বারাণসীতে। সেই রোড শোয়ের খরচ ঘিরে প্রশ্ন তুলেছিলেন বিরোধীরা।  কিন্তু শেষমেশ গোটা দেশের মতো  গেরুয়া ঝড় বয়েছে  বারাণসীতেও।     



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................