পিছু ধাওয়া পশুরাজের, ভিডিও দেখে শিহরিত নেটিজেন

দেখুন, কর্ণাটকের জ্যুওলজিক্যাল পার্কে একদল পর্যটককে কীভাবে তাড়া করল পশুরাজ! ভাগ্যিস তাঁরা গাড়িতে ছিলেন, তাই জোরে চালিয়ে কোনোমতে প্রাণে বেঁচে যান।

পিছু ধাওয়া পশুরাজের, ভিডিও দেখে শিহরিত নেটিজেন

পিছু ধাওয়া পশুরাজের

সিংহমামা খেপলে কী ভয়ঙ্কর, দেখেছেন কোনোদিন! না দেখে থাকলে এই ভিডিওয় চাক্ষুষ করুন। দেখুন, কর্ণাটকের (Karnataka) জ্যুওলজিক্যাল পার্কে একদল পর্যটককে কীভাবে তাড়া করল পশুরাজ! ভাগ্যিস তাঁরা গাড়িতে ছিলেন, তাই জোরে চালিয়ে কোনোমতে প্রাণে বেঁচে যান। বরেলির অটলবিহারী বাজপেয়ী সাফারি পার্কে (Atal Bihari Vajpayee Zoological Park) দিনেদুপুরে ঘটা এই ঘটনা ভিডিও হয়ে সোশ্যালে আসতেই ভয়ে শিহরিত অনেকেই। পর্যটকেরা কিন্তু সিংহের সঙ্গে দৌড়বাজিতে পাল্লা দেওয়া যথেষ্ট উপভোগ করেছেন। তাঁরা ছবিও তুলেছেন গোটা ঘটনার। 

মাটির পাত্রে শুইয়ে মেয়েকে জীবন্ত কবর বাবার! কপালজোরে বেঁচে গেল সদ্যোজাত

ভিডিওতে দেখা গেছে প্রচণ্ড রেগে গিয়ে সিংহটি মারাত্মক জোরে দৌড়ে ধাওয়া করেছিল পর্যটকদের জিপটিকে।স্পিড তুলে তারা কোনোমতে প্রাণ নিয়ে পালান। দেখুন সেই ভিডিও:

ভিডিওটি পোস্ট হওয়ার পরেই ৪ লাখ ভিউ এবং এক টনের ওপর মন্তব্য পেয়েছে। ইনস্টা, টুইটার, ফেসবুক সহ সমস্ত জায়গায় ছড়িয়ে পড়েছে পোস্টটি। তবে কী কারণে রেগে গিয়ে সিংহ ধাওয়া করে পর্যটকদের সেটি জানা যায়নি।

৮ নভেম্বর Kartarpur Corridor উদ্বোধন করবেন মোদি: হরসিমরত কৌর

প্রসঙ্গত, এই একই ঘটনা ঘটেছিল গত বছরের গতবছরের নভেম্বরে। মহারাষ্ট্রের তাডোবা-আন্ধেরি টাইগার রিজার্ভ ফরেস্টে। ওখানেও একই ভাবে বাঘ তাড়া করেছিল পর্যটকদের। তারপর থেকেই বন্যপ্রাণী সংরক্ষণ দফতর থেকে পর্যটকদের সাবধান করে বলা হয়, বন্য প্রাণীদের থেকে কম করে ৫০ ফুট দূরত্ব বজায় রেখে তাদের দেখা উচিত।

More News