Viral Video: কর্ণাটকের গ্রামবাসীদের চোখে পড়ল সাত মাথাযুক্ত সাপের খোলস

Karnataka: একটি মন্দিরের কাছে ওই আশ্চর্য সাপের খোলস পাওয়া গেছে

Viral Video: কর্ণাটকের গ্রামবাসীদের চোখে পড়ল সাত মাথাযুক্ত সাপের খোলস

Viral video: মারিগৌদানা ডোড্ডি গ্রামে সাপের খোলস দেখা গেছে

কর্ণাটকের কণকপুরার (Kanakapura) একটি গ্রামে দূরদূরান্ত থেকে ছুটে আসছেন বহু মানুষ। কারণ সেখানে নাকি এমন একটি সাপের ফেলে যাওয়া খোলস মিলেছে যার থেকে মনে করা হচ্ছে খোলসছাড়া ওই সাপটি সাত মাথার সাপ (Seven-Headed Snake)। সাত-মাথাযুক্ত সাপের ধারণাটি হিন্দু পুরাণের সঙ্গে জড়িত। একটি মন্দিরের কাছে এই সাপের খোলস মেলায় স্থানীয়দের মধ্যে আরও জল্পনা ছড়িয়েছে। হু হু করে সোশ্যাল সাইটের মাধ্যমে (Viral Video) এই খবর ছড়িয়ে পড়ায় ওই 'সাত-মাথাওয়ালা' সাপের খোলস দেখতে অন্যান্য গ্রামের লোকেরা ছুটে আসছেন কর্ণাটকের (Karnataka) মারিগৌদানা ডোড্ডি গ্রামে। কেউ কেউ আবার এই আশ্চর্য্য খোলস দেখে এর চারপাশে সিঁদুর ও হলুদ দিয়ে পুজো অর্চনাও শুরু করেছেন।

'TikTok'-এর Madhubala'-র সাথে, হাওড়া ব্রিজের বিখ্যাত গানের Video

ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়া এই ভিডিওটি দেখে নিন আপনিও:

স্থানীয়রা জানিয়েছেন যে ৬ মাস আগে এই গ্রামে একই রকম সাপের খোলস পাওয়া গিয়েছিল এবং সেখানে সেটিকে পুজো করার জন্য একটি মন্দিরও তৈরি করা হয়েছিল। গত মে মাসে সেখানে এই ঘটনা ঘটেছিল এবং সেই সময়ও সেই সাপের খোলসের ভিডিওগুলিও অনলাইনে ভাইরাল হয়েছিল।

"গ্রামবাসীরা মনে করে যে এই জায়গাটির কোনও বিশেষ ক্ষমতা রয়েছে এবং তাই তাঁরা এখানে একটি মন্দির তৈরি করেছে। এবারের এই সাপের চামড়াটি মন্দিরের কাছেই পাওয়া গেছে," প্রশান্ত এমএন নামে এক স্থানীয় ব্যক্তি সংবাদসংস্থাকে একথা জানিয়েছেন।

Viral Video: সংবাদ পাঠিকার লাইভ বুলেটিনে ঢুকে পড়ল তাঁর খুদে সন্তান!

মন্দির থেকে প্রায় দশ ফুট দূরে বালাপ্পা নামের একটি মাঠে ওই সাত-মাথাযুক্ত সাপের চামড়া পাওয়া গেছে।

সাত-মাথাযুক্ত সাপের বহু ঘটনা বহু বছর ধরে প্রচলিত এবং কোনওটিই সত্যি হিসাবে প্রমাণিত হয়নি। ফ্যাক্ট-চেকিং ওয়েবসাইট স্নোপসের মতে, পলিসেফালি বা একাধিক মাথা থাকার এই ঘটনা কোনও কোনও প্রাণীর মধ্যে দেখা যায়। তবে, ট্রাইসফ্লাইয়ের (তিন-মাথাযুক্ত) প্রাণীই যেখানে খুব বিরল, সেখানে তিনটির বেশি মাথা নিয়ে জন্মানো প্রাণী এখনও পর্যন্ত কেউ নিজের চোখে দেখেনি।

দেখুন আশির দম:

Click for more trending news


More News