'TikTok'-এর Madhubala'-র সাথে, হাওড়া ব্রিজের বিখ্যাত গানের Video

টিকটকের (TikTok) দৌলতে আজ বহু সাধারণ মানুষও সেলিব্রেটি হয়ে উঠেছে। কাউকে দেখতে বলিউডের তারকার মতো তো কাউর অভিনয় দেখে আপনি নিজেই হতভম্ব হয়ে যাবেন

'TikTok'-এর Madhubala'-র সাথে, হাওড়া ব্রিজের বিখ্যাত গানের Video

'TikTok'-এর Madhubala'-এখন ইন্টারনেট সেন্সেশন

টিকটকের (TikTok) দৌলতে আজ বহু সাধারণ মানুষও সেলিব্রেটি হয়ে উঠেছে। কাউকে দেখতে বলিউডের তারকার মতো তো কাউর অভিনয় দেখে আপনি নিজেই হতভম্ব হয়ে যাবেন। টিকটকে এমন বহু অভিনেতা আছে যাদের দেখলে আপনার হুবহু বলিউড তারকাদের মতোই লাগবে। রণবীর সিংহ, দীপিকা পাডুকন, অজয় দেবগন, আলিয়া ভাটের মতো দেখতে টিকটক তারকাদের দেখে কে আসল আর করে নকল তা বুঝতেই পারবেন না আপনি। সম্প্রতি টিকটক-এর মধুবালা (Madhubala Of TikTok) ইন্টারনেট সেন্সেশন হয়ে উঠেছে। তার প্রকৃত নাম হল প্রিয়াঙ্কা কন্ডওয়াল (Priyanka Kandwal), তাকে দেখতে হুবহু মধুবালার মতো।  

"এবার আলাদা হওয়ার সময় এসে গেছে", ভাইরাল দীপিকা পাডুকোনের ভিডিও

শুধুমাত্র মধুবালার মতো দেখতে বলেই টিকটকে তার ৬০ হাজারের বেশি ভক্ত। 'হাওড়া ব্রিজ' সিনেমার সর্বাধিক রোমান্টিক গান 'ইয়ে কেয়া কর ডালা তুনে...' নিশ্চয়ই আপনি শুনেছেন। এই গানে অভিনয় করেছিলেন মধুবালা ও অশোক কুমার। এই গানে প্রিয়াঙ্কার অভিনয় দেখলে কোনো ভাবেই মধুবালার থেকে আলাদা করতে পারবেন না তাকে। এই ভিডিওটি তার ভক্তদের খুবই পছন্দ হয়েছে। 

মাথায় খসড়া চিত্রনাট্য নিয়েই চিরঘুমে ঋতুপর্ণ: পরিকল্পিত সিনেমা নিয়ে আক্ষেপ ঋতুপর্ণার

টুইটারেও তাকে টিকটকের মধুবালা হিসাবে ট্যাগ করা হয়।  লোকেরা তার ভিডিও দেখে এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেছে।  

টলোমলো পায়ে মা সিংহীকে ‘ধাপ্পা' দিল খুদে ছানা! মন ভালো করা ভিডিওই এখন ভাইরাল

প্রিয়াঙ্কাকে সোশ্যাল মিডিয়াতে 'টিকটকের মধুবালা' বলে ডাকা হয়। টিকটকে তার বেশির ভাগ ভিডিওই মধুবালার ওপর। তার ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসার সাথে সাথে লাইকের বন্যা বয়ে যায়।  

Click for more trending news


More News