This Article is From Jun 12, 2020

"লকডাউন আর বাড়ানো হবে না", করোনার বাড়বাড়ন্তের মধ্যেই বললেন মন্ত্রী

গতকাল (বৃহস্পতিবার) সন্ধেবেলা সারাক্ষণ টুইটারে "রিলক দিল্লি" নামের ওই জল্পনা ক্রমেই প্রবল হয়েছে

হাইলাইটস

  • দিল্লিতে লকডাউনের মেয়াদ আর বাড়বে না, বললেন স্বাস্থ্যমন্ত্রী
  • লকডাউন বাড়ানোর জল্পনাকে উড়িয়ে জানিয়ে দিলেন সত্যেন্দ্র জৈন
  • পরিস্থিতির সঙ্গে লড়তে তৈরি সরকার, মনে করছেন তিনি
নয়া দিল্লি:

করোনা ভাইরাসকে রুখতে জারি লকডাউনের (Coronavirus Lockdown) মেয়াদ দিল্লিতে আর বাড়ানো হবে না, শুক্রবার স্পষ্ট করেই জানালো কেজরিওয়াল সরকার। গত কয়েকদিন ধরে যেভাবে দেশের রাজধানীতে ওই মারণ ভাইরাসের (Coronavirus) সংক্রমণ হু-হু করে বেড়েছে তাতে ক্রমেই লকডাউনের মেয়াদ বাড়ানোর জল্পনা আরও প্রবল হচ্ছিল। সেই জল্পনার মুখ বন্ধ করে দিয়ে দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন জানালেন, "না, লকডাউনের মেয়াদ আর বাড়ানো হবে না"। দিল্লির স্বাস্থ্যমন্ত্রী  সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, করোনার ( COVID-19) সঙ্গে এবার সরাসরি লড়তে হবে।

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে একটি বড়সড় জল্পনা চলছিল এই লকডাউনের মেয়াদ বৃদ্ধি নিয়ে। এমন কথা শোনা যাচ্ছিল যে, দিল্লিতে ১৫ জুন থেকে ৩১ জুলাই পর্যন্ত  ফের লকডাউন জারি করা হবে। গতকাল (বৃহস্পতিবার) সন্ধেবেলা সারাক্ষণ টুইটারে "রিলক দিল্লি" নামের ওই জল্পনা ক্রমেই প্রবল হয়েছে।

দেশের রাজধানীতে এখনও পর্যন্ত ৩৪,০০০ এরও বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবংমোট ১,০৮৫ জন মারাও গেছেন। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছেন যে, তাঁর সরকার অনুমান করছে যে আগামী ৩১ জুলাইয়ের মধ্যে রাজধানীতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৫.৫ লক্ষ ছোঁবে।

.