‘আমি মুখ খুললেই দোষ’ স্যানিটারি প্যাড নিয়ে বিতর্কিত মন্তব্যে সাফাই স্মৃতি ইরাণীর

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানী তাঁর এই প্রতিক্রিয়ার ফলে জন্ম নেওয়া ক্ষোভের জবাব দিতে নিজেই ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
‘আমি মুখ খুললেই দোষ’ স্যানিটারি প্যাড নিয়ে বিতর্কিত মন্তব্যে সাফাই স্মৃতি ইরাণীর

'....শাস ভি কভি বহু থি' এর একটি দৃশ্যে স্মৃতি ইরানী


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. নিজের টিভি শোয়ের ছবি শেয়ার করেছেন স্মৃতি
  2. নিজের মন্তব্য করা নিয়ে বিতর্কের জেরেই এই ছবি
  3. সাবরীমালা মন্দিরে মেয়েদের প্রবেশ নিয়ে অদ্ভুত যুক্তির জের

সবরীমালা মন্দিরে ঋতুমতী নারীদের প্রবেশের নিষেধাজ্ঞা নিয়ে তাঁর মন্তব্যের পর সোশ্যাল মিডিয়া জুড়ে লাগাতার চলছে প্রতিবাদ, ফল স্বরূপ জন্ম নিচ্ছে একের পর এক মীমসও। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানী তাঁর এই প্রতিক্রিয়ার ফলে জন্ম নেওয়া ক্ষোভের জবাব দিতে নিজেই ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাঁর বিখ্যাত টিভি শো ‘কিউকি শাস ভি কভি বহু থি'-এর একটি দৃশ্যের ছবি শেয়ার করেছেন তিনি, সেখানে দেখা যাচ্ছে মুখে কাপড় দিয়ে স্মৃতিকে বেঁধে রাখা হয়েছে। ক্যাপশনে স্মৃতি লিখেছেন: "হাম বেলগা তো বোলোগে কি বোলতা হ্যায়..."

1974 সালে কিশোর কুমারের একটি বিখ্যাত গান থেকে এই লাইনটি উল্লেখ করেছেন স্মৃতি। যার মানে দাঁড়ায়, "যদি আমি কথা বলি তবে তোমরা আমাকে দোষারোপ করবে।”

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#hum bolega to bologe ki bolta hai...

A post shared by Smriti Irani (@smritiiraniofficial) on

অনলাইনে শেয়ার করা এই পোস্টটি ইতিমধ্যে প্রায় 5,000 'লাইক' সংগ্রহ করে ফেলেছে, সপক্ষে মন্তব্যের সংখ্যাও কম নয়। মন্তব্য বিভাগে একজন ব্যক্তি লিখেছেন, "এটার জন্য অনেক ভালোবাসা!" অন্য একজন আবার লিখেছেন, "নিজেকে এভাবে মজা করে তুলে ধরতে পারার জন্য শুভেচ্ছা!"

স্মৃতির ইনস্ট্রগ্রাম পোস্টে অবশ্য সেই সব মন্তব্যের উল্লেখ নেই যা দুই দিন আগেই বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করেছিল। 50 বছরের কম বয়সী নারীদের সাবরীমালা মন্দিরে প্রবেশে নিষেধাজ্ঞা এবং গত মাসেই সুপ্রিম কোর্টের আদেশে নিয়ে সারা দেশ জুড়েই চলছে জোরালো প্রতিবাদ।

"আমি সুপ্রিম কোর্টের রায়ের বিষয়ে কথা বলার কেউ নই কারণ আমি বর্তমান মন্ত্রিপরিষদের একজন দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী। আমি বিশ্বাস করি আমার প্রার্থনা করার অধিকার রয়েছে কিন্তু অপমান করার অধিকার নেই। এই দু'টোর পার্থক্য চিহ্নিত করতে জানতে হবে, তারপর সম্মান করতে জানতে হবে" মুম্বাইয়ে ‘ইয়ং থিঙ্কার'স কনফারেন্স' নামের একটি অনুষ্ঠানে বলেছিলেন স্মৃতি ইরাণী।

 

 

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................