মেয়ের পড়াশোনা কলেজে ফিরিয়ে আনল বাবাকে! মেয়ের জুনিয়র তিনি, সত্যিই?

মেঘলা দিনে আজ সকালে সোশ্যাল খুলতেই মনে রোদের ঝিলিক নেটিজেনদের। মেয়েকে দেখে আবার পড়াশোনা শুরু করার ইচ্ছে ফিরে পেলেন এক বাবা।

 Share
EMAIL
PRINT
COMMENTS
মেয়ের পড়াশোনা কলেজে ফিরিয়ে আনল বাবাকে! মেয়ের জুনিয়র তিনি, সত্যিই?

ল' কলেজে বাবা মেয়ের জুনিয়র!


মুম্বই: 

মেঘলা দিনে আজ সকালে সোশ্যাল খুলতেই মনে রোদের ঝিলিক নেটিজেনদের। মেয়েকে দেখে আবার পড়াশোনা শুরু করার ইচ্ছে ফিরে পেলেন এক বাবা। সেই ইচ্ছে পূরণ করতে মেয়ের কলেজেই ভর্তি হয়েছেন তিনি। এবং ক্লাসের নিরিখে মেয়ে নাকি বাবার সিনিয়র! জনপ্রিয় ফেসবুক পেজ হিউম্যানস অফ বম্বে-র ('Humans of Bombay') এই পোস্ট দেখে আপ্লুত নেটপাড়ার প্রশ্ন, পড়ার ইচ্ছে কি বাবা-ই আগে প্রকাশ করেছিলেন? মেয়েকে বলেছিলেন, এক কলেজে 'আয় খুকু আয়'? 

কুকুরকে স্নান করাচ্ছে শিম্পাঞ্জি! এমন বিরল দৃশ্য কোনোদিন দেখেছেন?

নেটিজেনদের ঝাঁক ঝাঁক প্রশ্নের উত্তরে মেয়ের রহস্য ফাঁস, বাবার যখন অল্প বয়স তখন তাঁর আইন নিয়ে পড়ার খুব ইচ্ছে ছিল। কিন্তু বাড়ির সবাই জোর করে তাঁকে অন্য বিষয় পডা়নোয় তিনি পরে কনসালটেন্ট হয়ে ফার্মে চাকরি করতে শুরু করেন। তারপর আমি যখন আইন নিয়ে পড়া শুরু করলাম, দেখলাম, বাবার মনে সেই ইচ্ছেটা রয়েই গেছে। তাই আমার পড়াশোনা দেখে অনুপ্রাণিত হয়ে বাবা আবার পড়বেন বলে ভর্তি হলেন আমার কলেজে। তারপরেই মেয়ের সহাস্য পাদপূরণ, তবে এখানে বাবা আমার জুনিয়র!

বাবা-মেয়ে যখন সহপাঠী তখন বন্ডিংটা কেমন দু-জনের? খুশিতে উচ্ছ্বল মেয়ের মতে, আমরা খুব ভালো বন্ধু কলেজে। এক প্রফেসরদের কাছে পড়ি। নোটস শেয়ার করি। আমাদের কলেজের বন্ধুরাও এক। এমনকি ক্লাসে একসঙ্গে বসি!  সবাই যখন বাবার প্যাশন দেখে তাঁর প্রশংসা করে, আমার খুব গর্ব হয়।

দেখুন হিউম্যানস অফ বম্বের সেই পোস্ট:

দেখুন বাবা-মেয়ে কেমন এক কলেজের সহপাঠী

সকালে সোশ্যালে পোস্ট হওয়ার পরেই ১২ হাজার লাইকস পেয়েছে বাবা-মেয়ের গল্প। শতাধিক শুভেচ্ছা পেয়েছেন দু-জনেই। 

ভারত এবং পাকিস্তানের এক সমকামী দম্পতির ছবি জিতল ট্যুইটার দুনিয়ার মন

এক নেটিজেন মজা করে লিখেছেন, "আজকের দুই সহপাঠী কি ভবিষ্যতের দুই আইনজীবী? এক আদালতে কাজ করবেন একসঙ্গে? এক বার-এ বসবেন?" আরেক জনের মতে, এর থেকে ভালো খবর আর কিছুই হতে পারে না।

আপনি কতটা খুশি বাবা-মেয়ের জুটি দেখে?

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................