This Article is From Jul 31, 2019

ভারত এবং পাকিস্তানের এক সমকামী দম্পতির ছবি জিতল ট্যুইটার দুনিয়ার মন

"আ নিউইয়র্ক লাভ স্টোরি," তাঁদের ছবি অনলাইনে দেওয়ার সময় লেখেন তাঁদের ফটোগ্রাফার

ভারত এবং পাকিস্তানের এক সমকামী দম্পতির ছবি জিতল ট্যুইটার দুনিয়ার মন

অঞ্জলি চক্র এবং সুনদাস মালিকের ছবি ভাইরাল হয় নেট দুনিয়ায়

বিশ্ব কি ধীরে ধীরে বদলাচ্ছে? সমকামের  প্রতি ক্রমশই উদার হচ্ছে এই পৃথিবী? গোটা বিশ্বের মানুষের মন বোঝা না গেলেও, নেট দুনিয়ার মানুষরা তো সম্প্রতি উদার মনে স্বাগত জানালেন ভারত পাকিস্তানের এক সমকামী দম্পতির (Same-sex couple) নিউইয়র্কে (New York) ফটোশ্যুটের ছবিগুলিকে। ওই সমকামী যুগলের ফটোশ্যুটের ছবিগুলি অনলাইনে প্রকাশ হওয়ার পরেই ঝড় তোলে। সোমবার ওই ছবিগুলি ট্যুইটারে শেয়ার করেন তাঁদের ফটোগ্রাফার, আর শেয়ারের পরেই ভাইরাল হয়ে যায় তাঁদের ছবি। একটি ছবিতে দেখা যায় ভারতের (India) অঞ্জলি চক্র এবং পাকিস্তানের সুন্দাস মালিক বৃষ্টির মধ্যে এক ছাতার তলায় দুজনে ভালবাসার আশ্রয় নিয়েছেন। আশ্চর্যজনকভাবে দেখা গেল ভারত ও পাকিস্তান (India Pakistan) দুই প্রতিবেশী দেশকেও এক ছাতার তলায় নিয়ে এল সমকাম। না, সমকাম কোনও অসুখ নয়, কোনও বিকৃতিও নয়, একাধিকবার চিকিৎসকরা একথাও বললেও এখনও মানুষের কিছু গতানুগতিক ধারণা থেকে গেছে এই বিষয়টি নিয়ে। তবে যেভাবে সমকামী দম্পতির ছবি ভাইরাল হল, যেভাবে নেটিজেনরা আগ্রহ দেখালেন তাতে ভাবাই যেতে পারে ধীরে ধীরে হলেও দিন বদলাচ্ছে, জয় হচ্ছে ভালবাসার। 

দেখুন কাণ্ড! এবার আইআইটি-তে ক্লাস করতে এল গরু...!

ট্রাডিশনাল পোশাক ও মানানসই গয়নায় ওই সমকামী দম্পতিকে (Same-sex couple) একে অপরকে চুম্বন করতে ও হাসি মজায় মেতে উঠতে দেখা গেছে ছবিতে। 

"আ নিউইয়র্ক লাভ স্টোরি," তাঁদের ছবি অনলাইনে দেওয়ার সময় লেখেন তাঁদের ফটোগ্রাফার

এই পোস্টটি ৪১,০০০-এরও বেশি 'লাইক' পেয়েছে এবং শতাধিক মন্তব্য করেছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে অনেকেই ধর্ম ও লিঙ্গ ভেদের উপরে ওঠে এই ভালবাসার গল্পকে পছন্দ করেছেন। 

৪৫ বছর ধরে বিশাল পাত্রে রান্না করা হচ্ছে এই স্যুপ! জানেন এর বিশেষ বৈশিষ্ট্য?

সারোয়ার আহমেদ নামে তাঁদের ওই ফটোগ্রাফার আরও একটি পোস্ট করেন ওই দম্পতিকে (Same sex couple) তাঁদের ভালবাসার বর্ষপূর্তির শুভেচ্ছা জানিয়ে। অসাধারণ ওই ফটোশ্য়ুটের ছবি সকলের মন কেড়ে নেবেই।  ওই ছবিগুলিকে শেয়ার করেছেন অঞ্জলিও (India), একটি মিষ্টি শিরোনামও দিয়েছেন তাঁদের ছবির: "সেই মেয়েটিকে হ্যাপি অ্যানিভার্সারি জানাই যে আমায় কিভাবে ভালবাসতে হয় এবং ভালবাসা পেতে হয় তা শিখিয়েছে"।

এই অসাধারাণ ফটোশ্যুট নিয়ে আপনার মনের ভাবনাও আপনি শেয়ার করতে পারেন কমেন্ট সেকশনে গিয়ে...।

Click for more trending news


.