This Article is From Sep 11, 2018

Heavy rain : প্রিন্স আনোয়ার শাহ রোডে গাড়ির উপর ভেঙে পড়ল গাছ

প্রবল বৃষ্টিতে গাড়ির উপর ভেঙে পড়ল গাছ। পাশে থাকা ট্রাক এবং মোটরবাইকও ক্ষতিগ্রস্থ হল।

Heavy rain : প্রিন্স আনোয়ার শাহ রোডে গাড়ির উপর ভেঙে পড়ল গাছ

Heavy rain : কলকাতা সহ রাজ্যের বিভিন্ন জায়গায় বৃষ্টি চলছে।

কলকাতা:

প্রবল বৃষ্টিতে গাড়ির উপর ভেঙে পড়ল গাছ। পাশে থাকা ট্রাক এবং মোটরবাইকও ক্ষতিগ্রস্থ হল। প্রিন্স আনোয়ার শাহ রোডে মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটেছে। কলকাতা সহ রাজ্যের বিভিন্ন জায়গায় বৃষ্টি চলছে। তার জেরেই কয়েকটি  জায়গায় গাছ ভেঙে পড়েছে বলে খবর।

 

 

এদিকে এদিন বাজপড়ে মৃত্যুর ঘটনাও ঘটেছে। পশ্চিম মেদিনীপুরে চন্দ্রকোণাতে বাজ পড়ে দুজনের মৃত্যু হয়েছে। তাঁদের পরিচয় এখনও জানা যায়নি  বলে প্রশাসন সূত্রে খবর।  এদিকে  আবহাওয়া দপ্তর সূত্রে খবর বুধবারও রাজ্যের বিভিন্ন জায়গায় বৃষ্টি শুরু চলবে। দিল্লির মৌসম ভবন এদিন রাতে জানিয়েছে বর্ষারেখার অবস্থান পূর্ব এবং উত্তর পূর্ব ভারতে হওয়ায় এই পরিস্থিতি তৈরি হয়েছে। অসম থেকে শুরু করে আরও কয়েকটি জায়গায় এভাবেই বৃষ্টি হবে বলে জানা গিয়েছে।    

দিল্লির মৌসম ভবন এদিন রাতে জানিয়েছে বর্ষারেখার অবস্থান পূর্ব এবং উত্তর পূর্ব ভারতে হওয়ায় এই পরিস্থিতি তৈরি হয়েছে। অসম থেকে শুরু করে আরও কয়েকটি জায়গায় এভাবেই বৃষ্টি হবে বলে জানা গিয়েছে।  এই মরসুমের শুরু থেকেই বৃষ্টির পরিমাণ বেশি। খাতায় কলমে এখনও বেশ কিছু দিন থাকবে বর্ষা। আবহাওয়া দপ্তরের তথ্য বলছে এ রাজ্যে বর্ষা  বিদায় নিতে নিতে অক্টোবরের প্রথম সপ্তাহ হয়ে যায়। এবার প্রায় ওই সময়ই দুর্গা পুজো পড়েছে। মানে পুজোয় বৃষ্টি হতে পারে। তবে এখনও বেশ কিছু দিন বাকি রয়েছে। তাই পরিস্থিতি বদলের সম্ভবনা রয়েছে পুরো মাত্রায়। 

.