This Article is From Jun 25, 2018

কলকাতাবাসী ফ্লিপকার্টে অভিযোগ জানানোর উত্তরে পেলেন বিজেপি যোগদানের মেসেজ

মেসেজ ফ্লিপকার্ট থেকে নয় বরং মেসেজে এলো "বিজেপি দলে আপনাকে স্বাগত

কলকাতাবাসী ফ্লিপকার্টে অভিযোগ জানানোর উত্তরে পেলেন বিজেপি যোগদানের মেসেজ

ফ্লিপকার্টের এই প্রাক্তন নম্বর এখন বিজেপির হেল্পলাইন নম্বরে রুপান্তরিত

কলকাতা: ফুটবল পাগল এই শহরের এক ব্যক্তি নিঃশব্দে খেলার দেখার জন্য দুইটি হেডফোনের অর্ডার করলো ফ্লিপকার্ট থেকে। আর যখন তার সেই অর্ডার এলো খুলে সে দেখে বাক্সে হেডফোন নিখোঁজ! বরং তার কাছে এলো একটা তেলের বোতল। রাগে সে ফ্লিপকার্টের প্যাকেটে লেখা নাম্বার ডায়াল করে অভিযোগ জানাতেই চমক।  রিং হতেই সেই ফোন কেটে গেলো আর উল্টে আবার রিডায়াল করার আগেই এলো একটা মেসেজ। এবার তো আরোই চমক।  মেসেজ ফ্লিপকার্ট থেকে নয় বরং মেসেজে এলো "বিজেপি দলে আপনাকে স্বাগত আর এটাই আপনার প্রাইমারি মেম্বারশিপ নাম্বার"! আর তাকে পরের ধাপ সম্পূর্ণ করার পরবর্তী তথ্য প্রদান করা হলো। 

 
kolkata number

সেখানে তিনি যোগদান না করে আবার 1800 নাম্বার ডায়েল করে অভিযোগ জানাতেই আবার একই ফলাফল।

তারপর আবিষ্কার করা গেলো 1800 266 1001 হলো বিজেপি যোগদান করার সরাসরি নাম্বার। যেখান থেকে আপনি এই রাজনৌতিক দলের সাথে যুক্ত হয়ে যেতে পারেন।  এর পর সেই ব্যক্তি সঠিক হেল্পলাইন নাম্বার জোগাড় করে নিজের অভিযোগ নথিভুক্ত করেন।


number kolkata

সকালেই জনৈক ব্যক্তিকে ফ্লিপকার্টের তরফ থেকে একটা ফোন আসে

বিজেপি এই ফ্লিপকার্ট কাণ্ডের যোগসূত্রের বিষয়টি সম্পূর্ণ নস্যাৎ করেছেন। দল প্রধান দিলীপ ঘোষ জানিয়েছেন, "আমাদের দলের হেল্পলাইন নাম্বার ফেসবুক তথা দলের ওয়েবসাইটের সকল জায়গায় দেওয়া আছে। আর সেটা যে কোনো ব্যক্তি যেখানে খুশি শেয়ার করতে পারে। আর সেটার দায়িত্ব আমাদের না"

সেই সকালেই জনৈক ব্যক্তিকে ফ্লিপকার্টের তরফ থেকে একটা ফোন আসে এবং তাকে জানানো হয়, ভুল করে সেই তেলের বোতল তার কাছে চলে এসেছে এবং চাইলে তিনি সেই তেল ব্যবহার করতে পারেন অথবা ফেলেও দিতে পারেন। তারা ক্ষমাপ্রার্থী এবং দুইটি হেডফোনের মধ্যে এই মুহূর্তে তাদের কাছে একটি হেডফোনই আছে। এবং তাকে অনুরোধ করা হয় একটা হেডফোন তিনি গ্রহণ করুন এবং অন্য হেডফোনের টাকা ফ্লিপকার্ট ফেরত দিয়ে দিতে প্রস্তুত।
ফ্লিপকার্টের তরফ থেকে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে, এই নম্বর তারা তিন বছর আগে ছেড়ে দিয়েছে। আর সেই সময় প্যাকিং করার টেপের মধ্যে এই নম্বর দেওয়া থাকতো। কিন্তু ভুলবসত কোনো কারণে আবার সেই টেপ ব্যবহার হয়ে গেছে । 

 
আর ফোন সংস্থা এই নাম্বার সারেন্ডার করার পর 6 মাস বাদে আবার নতুন কাউকে ব্যবহারের জন্য দিয়ে দিয়েছে। যেখান থেকেই এই বিপত্তি।

আর সর্বোপরি সেই ফুটবল প্রেমিক এই মুহূর্তে সেই তেলের বোতল লকারে আগলে রেখে এখনো টিভিতে বিশ্বকাপ দেখছেন। হ্যা শব্দহীন খেলা, রিমোটে মিউট টিপে চুপিসারে।


 
.