This Article is From Jan 28, 2019

তিনতলার ব্যালকনির গ্রিলে আটকে মুণ্ডু, বাইরে ঝুলছে বাচ্চার দেহ, দেখুন উদ্ধারের ভিডিও

সৌভাগ্যক্রমে, বাচ্চাটিকে প্রায় তড়িঘড়িই উদ্ধার করে দুই ব্যক্তি। শুক্রবার দক্ষিণ পশ্চিম চিনের ইউনলং কাউন্টিতে এই ঘটনাটি ঘটেছে বলে সূত্রের খবর।

তিনতলার ব্যালকনির গ্রিলে আটকে মুণ্ডু, বাইরে ঝুলছে বাচ্চার দেহ, দেখুন উদ্ধারের ভিডিও

তিনতলার ব্যালকনিতে আটকে ছিল বাচ্চাটি

বারান্দায় গ্রিলের ফাঁক গলে যাতে দুর্ঘটনা না ঘটে যায় তাই কতরকমেরই ব্যবস্থা নিই আমরা। কিন্তু দুর্ঘটনা যে কীভাবে ঘটতে পারে তা আবারও আপনাকে মনে করিয়ে দেবে লোম খাড়া করা এই ভিডিও। একটি ফ্ল্যাটের তিন তলার বারান্দার গ্রিলের ফাঁক গলে পড়ে গিয়েছে খুদে একটি মেয়ে। বাকি শরীরটুকু গ্রিল থেকে বাইরে ঝুলছে, কেবল ঘাড় গলে যেতে না পারায় মুণ্ডু থেকে ঝুলছে গোটা শরীরটি। ভয়ানক এই ভিডিওটি এখন অনলাইনে ব্যাপক ভাইরাল। সৌভাগ্যক্রমে, বাচ্চাটিকে প্রায় তড়িঘড়িই উদ্ধার করে দুই ব্যক্তি। শুক্রবার দক্ষিণ পশ্চিম চিনের ইউনলং কাউন্টিতে এই ঘটনাটি ঘটেছে বলে সূত্রের খবর।

৬২ লাখ টাকা বোনাস দিচ্ছে কোম্পানি! ‘টাকার পাহাড়' গড়ে চলছে কর্মীদের বোনাস বণ্টন

ভিডিওটি ভাগ করে নেওয়ার সময় স্থানীয় চ্যানেল সিজিটিএন লিখেছে, “ইউনলং কাউন্টির একটি ফ্ল্যাটে রেলিংয়ের ফাঁকের মধ্যে গলা আটকে গিয়েছিল এই বাচ্চা মেয়েটির। তিনতলার ব্যালকনি থেকে এভাবেই ঝুলছিল সে।”

সংক্ষিপ্ত ওই ভিডিওতে দেখা যাচ্ছে বাচ্চাটিকে উদ্ধারের জন্য দুই ব্যক্তি ময়ে চেপে উপরে উঠছেন। বাচ্চাটিকে নিরাপদে উদ্ধার করা জন্য অনেকেই তাঁদের সোশ্যাল মিডিয়াতে অভিনন্দন জানিয়েছেন।

কমোডে বসে ত্যাগসুখের আগেই দেখলেন বেরিয়ে আসছে অজগর....তারপর!

হৃদ স্পন্দন থামিয়ে দেওয়া ভিডিওটি দেখুন:

অবশেষে তেমন কোনও মারাত্মক আঘাত ছাড়াই উদ্ধার করা হয়েছে ওই বাচ্চাটিকে।

চিনে ভয়াবহ এমন ভিডিও এই প্রথম নয়। সেপ্টেম্বর একই রকমের একটি ঘটনার ভাইরাল ভিডিওতে দেখা যায় যে, একটি চাকার মধ্যে মাথা ঢুকে গিয়েছে একটি বাচ্চা ছেলের। ঘড়ে সামান্য আঘাত পায় ওই শিশুটি।

Click for more trending news


.