This Article is From Aug 01, 2018

ছিল স্টেশন, হয়ে গেল স্যুইমিং পুল! দেখুন সুইডেনে জমা জলে কী করলেন সাধারণ মানুষ

শুধু সাঁতারই নয়, জলের মধ্যে নানান মজার খেলাধুলোর জন্য দরকারি জিনিসপত্রও তাঁরা নিয়ে এসেছেন

ছিল স্টেশন, হয়ে গেল স্যুইমিং পুল! দেখুন সুইডেনে জমা জলে কী করলেন সাধারণ মানুষ

গত সপ্তাহান্তেই ভারী বর্ষণ হয় সুইডেনে

সুইডেন:

বৃষ্টির জমা জলে কাগজের নৌকা তো ভাসিয়েছেন অনেকেই। খেলার মাঠে জমা জলে লাফিয়ে হুটোপুটিও করেছেন। কিন্তু ভাবুন দেখি, রেল লাইনে জল জমেছে দেখে সেখানে সাঁতার কেটেছেন কি কখনও? এমন অদ্ভুত কাজ আপনি করেছেন কি না জানা নেই তবে সোশ্যাল মিডিয়ার নানা ছবি কিন্তু জানান দিচ্ছে যে, সুইডেনের মানুষ কিন্তু বৃষ্টির জমা জলের এমন মজা সুদে আসলে উপভোগ করছেন।

বলা হয় জীবন যে পরিস্থিতিতে এনে ফেলছে সেই পরিস্থিতির মোকাবিলা করুন। সুইডেনের মানুষ একটু অন্যভাবে ভাবেন। পরিস্থিতির মোকাবিলার পাশাপাশি পরিস্থিতির মজাও নেন। প্রবল বৃষ্টিতে রেল লাইন ডুবে গেছে- আপনি ভাবছেন দুর্ভোগের কথা, সুইডেনের মানুষ কিন্তু ভাবছেন কীভাবে ডুবন্ত রেল লাইনকেই বানিয়ে ফেলা যায় ওয়াটার পার্ক। শুধু ভাবছেনই না, বানিয়েও ফেলছেন। সুইডেনের উপসালা রেলস্টেশন ও সংশ্লিষ্ট আন্ডারপাস বৃষ্টিতে জলমগ্ন হওয়ার পর বাসিন্দারা অনেকেই সাঁতার কাটছেন, খেলছেন জলের মধ্যে।

গত সপ্তাহের ভারী বৃষ্টিতে এই স্টেশনে হাঁটু জল জমে যায়। জল ডিঙিয়ে কষ্ট করে অনেকেই  যেমন এগোচ্ছেন, অনেকেই আবার সাঁতারের পোশাক পরেই নেমে পরেছেন জলে। শুধু সাঁতারই নয়, জলের মধ্যে নানান মজার খেলাধুলোর জন্য দরকারি জিনিসপত্রও তাঁরা নিয়ে এসেছেন বগল দাবা করে।

সোশ্যাল মিডিয়ায় প্রচারিত ছবিগুলো থেকে দেখাই যাচ্ছে, খারাপ পরিস্থিতির মধ্যেও কীভাবে মজা খুঁজে পেয়েছেন সাধারণ মানুষ।

 

A post shared by @svensk_humor_nr1 on

 

A post shared by Sebastian Borg (@lil_burk_) on

 

A post shared by @svanstrom on

ফটোগ্রাফার সারা থোরেন বলেন," আমার তো মনে হচ্ছে আমি আজ অব্দি যতবার স্নান করেছি এর চেয়ে ভালো জল পাইনি। জলেই তো দেখছি ন্যাচারাল স্ক্রাবার রয়েছে।“ ইন্সটাগ্রামে এক ব্যক্তি লেখেন, "মানুষ মজা করছে আর স্টেশনের নিরাপত্তাকর্মীরা কিন্তু মজাটাই মাটি করে দেওয়ার চেষ্টা করছে। ভয় লাগছে জলে বিদ্যুৎ না চলে আসে।"

যদিও বেশি দিন মজা করা কপালে নেই এঁদের। পাম্প করে পুরো জলই বের করা হয়েছে। স্টেশন আবার শুকনো খটখটে, ব্যস্ত স্বাভাবিক নিয়মেই।

Click for more trending news


.