“ওদের কুকুরের মতো মারব”: তৃণমূলকে হুমকি বিজেপি প্রার্থীর

ভারতী ঘোষের প্রার্থীপদ বাতিলের দাবিতে নির্বাচন কমিশনে অভিযোগ জানানোর পরিকল্পনা করছে তৃণমূল।

 Share
EMAIL
PRINT
COMMENTS
“ওদের কুকুরের মতো মারব”: তৃণমূলকে হুমকি বিজেপি প্রার্থীর

চলতি বছরেই বিজেপিতে যোগ দেন ভারতী ঘোষ(ফাইল)


কলকাতা: 

তৃণমূলের নেতা কর্মীদের হুঁশিয়ারি দিলেন ঘাটালের বিজেপি প্রার্থী তথা প্রাক্তন আইপিএস অফিসার ভারতী ঘোষ। ভোটারদের ভোট দিতে বাধা দিলে উত্তরপ্রদেশ ১,০০০ লোক নিয়ে এসে তৃণমূলের নেতা কর্মীদের ঘর থেকে টেনে বের করে “কুকুরের মতো মারার” হুমকি দিলেন তিনি। এক সময়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে “মা” বলে সম্মোধন করতেন ভারতীয় ঘোষ।  পরে তিনি বিজেপিতে যোগদান করেন। এবারের লোকসভা নির্বাচনে ঘাটাল কেন্দ্র থেকে তাঁকে প্রার্থী করেছে বিজেপি। ঘাটালে প্রচারে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “লক্ষণরেখা” পার করা উচিত নয় ভারতী ঘোষের। একটি পথসভায় তৃণমূল নেত্রী বলেন, “তোমার সম্পর্কে আমার মুখ খুলিও না”। ভারতী ঘোষের প্রার্থীপদ বাতিলের দাবিতে নির্বাচন কমিশনে অভিযোগ জানানোর পরিকল্পনা করছে তৃণমূল।

পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপারের দায়িত্বে ছিলেন ভারতী ঘোষ পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের খুব ঘনিষ্ঠ বলে পরিচিত ছিলেন তিনি। কিন্তু পরে সেই সম্পর্কে অবনতি ঘটে। যদিও তার কারণ জানা যায় নি। ভারতী ঘোষের দাবি তাঁর বিরুদ্ধে ১০টি মামলা রুজু করেছে পুলিশ, তার মধ্যে রয়েছে তোলাবাজি এবং বাতিল হওয়া নোটের বিনিময়ে সোনার মামলাও। চলতি বছরের শুরুর দিকে তাঁর গ্রেফতারির ওপরে স্থগিতাদেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।

২০১৭ এর ২৬ ডিসেম্বর পশ্চিম মেদিনীপুরের বাইরে বদলি করা হয় ভারতী ঘোষকে। দুদিন পরে পুলিশের চাকরি থেকে ইস্তফা দেন তিনি। তার ঠিক পরেই ভারতী ঘোষেক সন্ধানে তল্লাশি শুরু করে পুলিশ। পরে ৯ ফেব্রুয়ারি দিল্লিতে বিজেপির সদর দফতরে গেরুয়া শিবিরে যোগ দেন তিনি।

ঘাটালে তৃণমূলের তারকা প্রার্থী অভিনেতা দীপক অধিকারী দীপক অধিকারীর বিরুদ্ধে তাঁকে প্রার্থী করে বিজেপি।

শনিবার ঘাটালের আনন্দপুরে প্রচারে যান ভারতী ঘোষ। সেখানেই স্থানীয় মানুষরা তাঁর কাছে অভিযোগ করেন, ১২ মে ষষ্ঠ দফায় ভোট না দেওয়ার জন্য তাঁদের হুমকি দিচ্ছে তৃণমূল কর্মীরা।

অভিযুক্ত তৃণমূল কর্মীদের ইঙ্গিত করে তিনি হুঁশিয়ারি দেন, “ওরা যদি কাউকে ভয় দেখানোর চেষ্টা করে, আমরা তাদের বাড়ি থেকে বের করে নিয়ে এসে কুকুরের মতো মারব।আমি উত্তরপ্রদেশ থেকে হাজার লোক আনতে পারি, এবং এখানে মোতায়েন করতে পারি, তখন তোমাদের খুঁজে পাওয়া যাবে না”।কিছু কুকথাও বলা হয় বলে অভিযোগ।

তৃণমূল প্রার্থী দেব বলেন, “আমি ধরণের রাজনীতি বিশ্বাস করি না।এটা দুর্ভাগ্যজনক। বেশ কিছুটা সময় ধরেই আমি ভারতীদিকে চিনি। কিন্তু তাঁর প্রতি আমার শ্রদ্ধা কমে গেছে। আমি এই ধরণের নেতা চাই না, যারা জনসমক্ষে হমকি দেয়। মানুষই বিচার করুক”।

ভারতী ঘোষের পাশে দাঁড়ান বসিরহাটের বিজেপি প্রার্থী সায়ন্তন বসু। তিনি বলেন, “মুখ্যমন্ত্রী যে বলেন নির্বাচন পর্যন্ত কেন্দ্রীয় বাহিনী থাকবে, সেটা কী”? ভারতে ঘোষের, মানুষকে কুকুরের মতো মারার হুমিক প্রসঙ্গে তিনি বলেন, “ঠিক আছে, আমরা ওদের মানুষের মতো মারব”।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................