JNU নিয়ে মুখ খুলে Trolled, কলেজ-বিশ্ববিদ্যালয় গোলালেন চেতন

সবাই অবাক হন, চেতনের মতো বুদ্ধিজীবী কী করে কলেজ আর বিশ্ববিদ্যালয়ের মধ্যে গোলালেন?

JNU নিয়ে মুখ খুলে Trolled, কলেজ-বিশ্ববিদ্যালয় গোলালেন চেতন

কলেজ, ইউনিভার্সিটি গুলিয়ে ফেললেন চেতন!

JNU নিয়ে মুখ খুলে ট্রোলড হলেন জনপ্রিয় সাহিত্যিক Chetan Bhagat। টুইটে তিনি লেখেন, দেশে কমপক্ষে ৪০ হাজার কলেজ আছে। অবশ্যই জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের সঙ্গে যা হয়েছে তা নিন্দনীয়। তা বলে এক ঘটনা নিয়ে আর কতদিন প্রতিবাদ চলবে! একই সঙ্গে তিনি টুইটে লেখেন, "জেএনইউ তো শুধুই একটি কলেজ! দেশে এর থেকেও বড় ঘটনা ঘটছে। দেশের মানুষ এর থেকেও বড় সমস্যায় জর্জরিত!" 

JNU-তে হামলা চালানো মুখঢাকা মহিলা দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী: সন্দেহ পুলিশের

চেতনের এই পোস্ট শেয়ার হতেই  রে রে করে ওঠেন নেটিজেনরা। বলেন, JNU কলেজ নয়, বিশ্ববিদ্যালয়। সবাই অবাক, চেতনের মতো বুদ্ধিজীবী কী করে কলেজ আর বিশ্ববিদ্যালয়ের মধ্যে গোলালেন? নিমেষে এই পোস্ট ভাইরাল হয়ে যায় সোশ্যালে। সাত হাজার বার এটি রি-টুইট হয়। ৪১.৫ হাজার লাইক পায়। অনেকেই বলেন, অবশ্যই দেশে আরও কলেজ আছে। কিন্তু ভুয়ো ভিডিও দেখে কোন কলেজের পড়ুয়াদের দেশদ্রোহী তকমা দেওয়া হয়? মুখোশধারী গুণ্ডাবাহিনি রড, লাঠির বাড়ি মেরে রক্তাক্ত করে শিক্ষার্থীদের? 

আরেকজন লেখেন, চেতনের মতো জনপ্রিয় সাহিত্যিকের মুখে এই ধরনের কথা মানায় না। তিনি কলেজ-বিশ্ববিদ্যালয় একাকার করে দিলেন! কলেজ কি কৃষিজমি! যে আগাছা তোলার মতো পড়ুয়াদের লাঠি-রডের বাড়ি মেরে মুড়িয়ে দেওয়ার চেষ্টা করা হবে?

জামিয়া মিলিয়ার উপাচার্যকে ঘেরাও পড়ুয়াদের, ক্ষোভপ্রকাশ পুলিশের ভূমিকা নিয়ে



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com