আসছেন না অমিত,হাইকোর্টের রায় দেখে কোচবিহারের কর্মসূচি নিয়ে সিদ্ধান্ত নেবে বিজেপি

কলকাতা হাইকোর্টের  সিঙ্গল বেঞ্চের  সিদ্ধান্ত জানার পর বৃহস্পতিবার বেশি রাতের দিকে রথযাত্রা  নিয়ে  অবস্থা নরম করেছে  বিজেপি

 Share
EMAIL
PRINT
COMMENTS
আসছেন না  অমিত,হাইকোর্টের রায় দেখে কোচবিহারের কর্মসূচি  নিয়ে সিদ্ধান্ত নেবে বিজেপি

কৈলাশ বিজয়বর্গীয় বলেছেন দায়িত্বশীল  রাজনৈতিক দলের ভূমিকা পালন করবে  বিজেপি।              


কোচবিহার: 

হাইলাইটস

  1. হাইকোর্টের রায় দেখে কোচবিহারের সভা নিয়ে সিদ্ধান্ত নেবে বিজেপি
  2. বিজয়বর্গীয় জানান দায়িত্বশীল রাজনৈতিক দলের ভূমিকা নেবে বিজেপি
  3. বিজেপি নেতা মুকুল রায় জানান আমাদের প্ল্যান বি ভাবা আছে

রথযাত্রা স্থগিত রাখার সিদ্ধান্ত নিল বিজেপি। রথযাত্রা সংক্রান্ত কলকাতা হাইকোর্টের  সিঙ্গল বেঞ্চের  সিদ্ধান্ত জানার পর বৃহস্পতিবার বেশি রাতের দিকে রথযাত্রা  নিয়ে  অবস্থা নরম করেছে  বিজেপি। দলের কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয় বলেছেন দায়িত্বশীল  রাজনৈতিক দলের ভূমিকা পালন করবে  বিজেপি।  এরই মধ্যে  শুক্রবার সকালে জানা যায়  বিজেপি সভাপতি অমিত শাহ কোচবিহারে আসছেন না।                 

তবে  বিজেপি চায় সভা করতে। এরই মধ্যে আজ কলকাতা  হাইকোর্টে বিজেপির আবেদনের শুনানি হওয়ার কথা। তারপরই  রথযাত্রা ও সভা  সংক্রান্ত সিদ্ধান্ত নেবে বিজেপি।

                 

ফের হামলা দিলীপ ঘোষের গাড়িতে, "এই নিয়ে দশমবার হামলা", বললেন তিনি  

                                            

 কলকাতা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চের  বিচারপতি তপোব্রত চক্রবর্তীর রায়ের বিরুদ্ধে  প্রধান বিচারপতির দ্বারস্থ হয় বিজেপি। তাদের দাবি ছিল প্রস্তাবিত রথযাত্রার আগে  হাতে একেবারেই সময় নেই। তাই  আদালতের কাজের সময় শেষ হয়ে গেলেও শুনানি করা দরকার। তার জন্য  বিশেষ বেঞ্চ গঠন করে দিন কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি দেবাশিস করগুপ্ত। কিন্তু সেই আবেদনে রাজি হননি তিনি। এরপর তিনি বলেন কাল  আজ  সকাল সাড়ে দশটার সময় উল্লেখ করতে বলেন  তিনি।    

    এই নির্দেশ জানার পর বৃহস্পতিবার বেশি রাতের দিকে  বৈঠকে বসেন বিজেপি নেতারা। সেখানে কয়েকটি বিষয় আলোচনা হয়েছে। পরে বিজেপি নেতা মুকুল রায় জানান আমাদের প্ল্যান বি ভাবা আছে। নির্দিষ্ট সময় জানতে পারবেন। তাঁর আরও  দাবি রাজ্য  সরকার যদি রথযাত্রার নিরাপত্তা দিতে পারে তাহলে রাজ্যের শাসন ভার রাজ্যপালের উপর ছেড়ে দেওয়া হোক।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর, আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................