This Article is From Dec 08, 2018

'রথযাত্রা' নিয়ে কথা বলতে চেয়ে রাজ্য সরকারকে চিঠি দিল বিজেপি

ভারতীয় জনতা পার্টির এক প্রতিনিধিদল পশ্চিমবঙ্গ সরকারের কাছে একটি চিঠি জমা দিল। কলকাতা হাইকোর্ট বিজেপির 'রথযাত্রা'য় যে নিষেধাজ্ঞা চাপিয়েছে, তা নিয়ে তৃণমূল সরকারের সঙ্গে আলোচনায় উৎসুক বিজেপি।

'রথযাত্রা' নিয়ে কথা বলতে চেয়ে রাজ্য সরকারকে চিঠি দিল বিজেপি
কলকাতা:

আজ শনিবার ভারতীয় জনতা পার্টির এক প্রতিনিধিদল পশ্চিমবঙ্গ সরকারের কাছে একটি চিঠি জমা দিল। কলকাতা হাইকোর্ট বিজেপির 'রথযাত্রা'য় যে নিষেধাজ্ঞা চাপিয়েছে, তা নিয়ে তৃণমূল সরকারের সঙ্গে আলোচনায় উৎসুক বিজেপি। নবান্নে আজ চিঠিটি দিতে গিয়ে বিজেপির সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার এবং দলীয় নেতা মুকুল রায়কে বেশ খানিকক্ষণ অপেক্ষা করতে হয়। তারপর সরকারি কর্তারা চিঠিটি নেন। সংবাদসংস্থা পিটিআইকে জয়প্রকাশ মজুমদার বলেন, "কলকাতা হাইকোর্টের নির্দেশ মেনেই কয়েকঘন্টার নোটিসে আগামী ১২ ডিসেম্বরের মধ্যে বিজেপি এই বিষয়ে আলোচনায় বসতে প্রস্তুত"। 

সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে হৈ চৈ বেশি হয়েছে, মত প্রাক্তন সেনা কর্তার

শুক্রবার কলকাতা হাইকোর্ট বিজেপির 'রথযাত্রা'র অনুমতি চেয়ে দেওয়া চিঠির জবাব না দেওয়ার জন্য তীব্র তিরস্কার করে রাজ্য সরকারকে। 

রথযাত্রা নিয়ে সব প্রশ্নের উত্তর মিলতে পারে প্রশাসনের সঙ্গে বিজেপির বৈঠকে

অন্যদিকে, প্রাক্তন তৃণমূল তথা বর্তমান বিজেপি মুকুল রায় বলেন, "আমরা তৃণমূল সরকারকে জানিয়েছি যে, রথযাত্রা নিয়ে আলোচনায় আমরা প্রস্তুত। কিন্তু পরিস্থিতির এমন অবস্থা এখন যে, রাজ্য সরকার আইনশৃঙ্খলা সামাল দিতেই পারছে না। এছাড়া, এই রাজ্যে কোনও গণতন্ত্রও তো অবশিষ্ট নেই আর"।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)

.