This Article is From Mar 30, 2020

বিচ্ছেদেও 'মিলন'? ২০ সঙ্গিনী নিয়ে চারতারা হোটেলে আইসোলেশনে রাজামশাই

বিচ্ছেদেও কিন্তু মিলনের আয়োজনের কমতি নেই! ২০ জন সঙ্গিনী সেখানে ঘিরে রয়েছেন রাজাকে।

বিচ্ছেদেও 'মিলন'? ২০ সঙ্গিনী নিয়ে চারতারা হোটেলে আইসোলেশনে রাজামশাই

২০ জন সঙ্গিনী নিয়ে সেল্ফ আইসোলেশনে রাজকুমার!

নয়া দিল্লি:

মহামারী (Coronavirus) সব কেড়েছে। কিন্তু রাজকীয় মেজাজ কি এত সহজে যাবার? নয় বলেই করোনা ভাইরাসে বিশ্বব্যাপী লকডাউনেও রাজকীয় বিলাসব্যসনের আয়োজন থাইল্যান্ডের রাজার জন্য। মহামারী থেকে বাঁচতে আত্মবিচ্ছিন্ন হয়ে জার্মানির (Germany) একটি চারতারা হোটেলে উঠেছেন মহা বাজিরালংকর্ন (Maha Vajiralongkorn)। বিচ্ছেদেও কিন্তু মিলনের আয়োজনের কমতি নেই! ২০ জন সঙ্গিনী সেখানে ঘিরে রয়েছেন তাঁকে। আর বউয়েরা? তাঁদের নাকি সংক্রমণ থেকে বাঁচাতে সাময়িক পতিসেবা থেকে বিরত রেখেছেন রাজা!

বিরুষ্কা থেকে মালালা, লকডাউনে হেয়ার কাটিংয়েই বদলাচ্ছেন একঘেয়ে জীবন?

জার্মানির এক সংবাদমাধ্যমে প্রকাশ, স্থানীয় জেলা পরিষদের অনুমতি নিয়েই নাকি বিলাসের এই আয়োজন ৬৭ বছর বয়সী রাজার! এই মুহূর্তে তিনি বাভারিয়ায় গ্র্যান্ড হোটেল সোনেনবিচেলে। পুরো হোটেল বুক করেছেন তিনি। সঙ্গী ২০ জন সঙ্গিনী এবং বেশ কয়েকজন ভৃত্য। স্ত্রীদের সেখানে প্রবেশের অনুমতি নেই!

এখানেই শেষ নয়। রাজার স্বাস্থ্যের কারণে এই অঞ্চলের অন্যান্য সমস্ত হোটেল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। রাজার এক মুখপাত্র বলেছেন, যে গ্র্যান্ড হোটেল সোনেনবিচেল এই নির্দেশের বাইরে। কারণ, এই হোটেলের গণ্যমান্য অতিথিরা নাকি এভাবেই থাকেন! রাজার এই ‘সুখ' যদিও কাঁটার মতোই বিঁধেছে সেদেশের প্রজাদের চোখে। তাঁরা মোটেই খুশি নন রাজার আচরণে।

লকডাউনে নিপাত্তা ফুচকাওয়ালা? আপাতত চোখেই দেখুন জোমাটো-র ফুচকা!

খবর, মালয়েশিয়ার রাজা-রানি সেল্ফ আইসোলেশনে যাওয়ার পরেই নাকি এই সিদ্ধান্ত থাইল্যান্ডের রাজারও। তবে মালয়েশিয়ার বাদশাহ আবদুল্লাহ সুলতান আহমদ শাহ এবং তাঁর স্ত্রী টুনকু আজিজাহ আমিনা মাইমুনাহ ইস্কান্দারিয়াহর শরীরে করোন ভাইরাস পাওয়া যায়নি। রাজা -রানি উভয়েই সুরক্ষার খাতিরে বিচ্ছিন্নভাবে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। 

Click for more trending news


.