করোনা নেগেটিভ অভিষেক বচ্চন! ইনস্টাগ্রাম পোস্টে জানালেন অভিনেতা

তাঁকে আজই হাসপাতাল থেকে ছাড়া হবে কিনা, সে ব্যাপারে কোনও স্পষ্ট ইঙ্গিত দেননি এই অভিনেতা

করোনা নেগেটিভ অভিষেক বচ্চন! ইনস্টাগ্রাম পোস্টে জানালেন অভিনেতা

সংক্রমণমুক্ত অভিষেক বচ্চন। এমনটাই হাসপাতাল সূত্রে খবর।

প্রায় একমাসের মাথায় নিজেকে সংক্রমণমুক্ত হিসেবে ঘোষণা করলেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন (Abhisek Bacchan)। দিন দুয়েক আগেই বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন। কিন্তু কো-মর্বিডিটি বেশি থাকায় পর্যবেক্ষণে রাখা হয়েছিল অভিষেককে। এই খবর সোশাল মাধ্যমে পোস্ট করে জুনিয়র বচ্চন লেখেন, "প্রমিস মানে প্রমিস। আজ দুপুরে আমি কোভিড নেগেটিভ হলাম। আমি তোমাদের বলতে চাই, যুদ্ধে জিতলাম। আমার পরিবার ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ। করোনা যোদ্ধা চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ। ওরা যা করলেন, তার জন্য ধন্যবাদ।" তবে তাঁকে আজই হাসপাতাল থেকে ছাড়া হবে কিনা, সে ব্যাপারে কোনও স্পষ্ট ইঙ্গিত দেননি এই অভিনেতা।

টানা ২৩ দিন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বাড়ি ফিরেছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। জানা গেছে, অভিনেতার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসাতেই তাঁকে সুস্থ বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। ৭৭ বছর বয়সী এই অভিনেতা গত ১১ জুলাই জানান যে তিনি করোনা পজিটিভ হিসাবে ধরা পড়েছেন। তারপরেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। অমিতাভ বচ্চন হাসপাতালে চিকিৎসাধীন হওয়ার পরেই তাঁর ছেলে অভিষেক বচ্চনও একই রোগে আক্রান্ত হন এবং ওই হাসপাতালেই ভর্তি করা হয় তাঁকে। যদিও অভিষেক এখনও হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন। এর আগে অভিষেকের স্ত্রী ঐশ্বর্যকেও হাসপাতালে ভর্তি করা হয়, তবে কিছুদিনের মধ্যেই করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরে যান তিনি।

 বিগ বি এখন তাঁর বাড়ি জলসাতে বেশ কিছুদিন সকলের থেকে বিচ্ছিন্ন অবস্থায় কাটাবেন। অমিতাভ বচ্চন একটি টুইটে লেখেন: "আমি কোভিড-১৯ নেগেটিভ হয়েছি, তাই আমাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আমি একা কোয়ারান্টাইনে রয়েছি। সর্বশক্তিমানের কৃপায়, মা, বাবুজির আশীর্বাদে, নিকটজন, প্রিয় মানুষজন, বন্ধু ও ভক্তদের প্রার্থনায় আমি সুস্থ হয়ে উঠেছি... তবে নানাবতীর চিকিৎসক ও কর্মীদের দারুণ যত্ন এবং সেবার ফলেই এই দিনটি দেখা আমার পক্ষে সম্ভব হয়েছে।"