This Article is From May 09, 2020

চিকিৎসকের সুইসাইড নোটে বিধায়কের নাম। সহযোগী-সহ গ্রেফতার আপ এমএলএ

যদিও এপ্রিলের এই ঘটনায় গ্রেফতারি এড়াতে রক্ষাকবচ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন সেই বিধায়ক

চিকিৎসকের সুইসাইড নোটে বিধায়কের নাম। সহযোগী-সহ গ্রেফতার আপ এমএলএ

আপ বিধায়ক প্রকাশ জারোয়াল আর তাঁর এক সহযোগীকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

নয়া দিল্লি:

দিল্লির শাসক দলের বিধায়কের নাম চিকিৎসকের সুইসাইড নোটে (AAP MLA's name in Suicide Note)। সেই অভিযোগে গ্রেফতার আপ বিধায়ক প্রকাশ জারোয়াল ও তাঁর সহযোগী কপিল নাগর। যদিও এপ্রিলের এই ঘটনায় গ্রেফতারি এড়াতে রক্ষাকবচ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন সেই বিধায়ক। বাবার মৃত্যুর জন্য ওই দুই জনকে অভিযুক্ত করে পুলিশে এফআইআর করেছেন চিকিৎসক-পুত্র। সুইসাইড নোট মৃত ওই চিকিৎসক (A Delhi based doctor) লিখেছিলেন, আপ বিধায়ক জারওয়াল প্রতিদিন আমার থেকে তোলা চেয়ে হুমকি দিতেন। ১৮ এপ্রিল দক্ষিণ দিল্লির আবাসনে ওই চিকিৎসকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এদিকে, পুলিশকে মৃত চিকিৎসকের ছেলে বয়ান দিয়েছে, "আমার বাবার একটা ক্লিনিক ছিল। পাশাপাশি দিল্লি জল বোর্ডের সঙ্গে চুক্তিভিত্তিতে উনি এলাকায় জল সরবরাহ করতেন। ২০০৭ সাল থেকে এই ব্যবসার সঙ্গে যুক্ত বাবা"। অপরদিকে তদন্তে নেমে দিল্লি পুলিশ আপ বিধায়ককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠালে দু'বার সেই তলব উপেক্ষা করেন তিনি। বৃহস্পতিবার অভিযুক্ত বিধায়কের বাবা ও ভাইকে জিজ্ঞাসাবাদ করেছে দিল্লি পুলিশ।

"আমি সম্পূর্ণ সুস্থ", গুজব উড়িয়ে সমালোচকদের বার্তা অমিত শাহের

পুলিশ সূত্রে খবর, ১৯ এপ্রিল থেকে পলাতক ছিলেন এই বিধায়ক। তাঁর বিরুদ্ধে তোলা আদায়ের চেষ্টা ও আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা দায়ের হয়েছে। যদিও এর আগে নিজেকে সম্পূর্ণ নির্দোষ বএল দাবি করেছিলেন ওই বিধায়ক। তিনি বলেছিলেন গত ১০ মাস সেই চিকিৎসকের সঙ্গে কথাই বলেননি বিধায়ক।

সৎ মা করিনার সাথে কেমন সম্পর্ক সারার? কী জানালেন অভিনেত্রী

সংবাদসংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে ওই বিধায়ক বলেছিলেন, "সংবাদ মাধ্যমের প্রতিবেদন থেকে জেনেছি এক চিকিৎসক আত্মহত্যা করেছেন। সুইসাইড নোট আমার নামে উল্লেখ করেছেন। বলতে চাই আমি সম্পূর্ণ নির্দোষ। গত ৮-১০ মাস আমি ওই চিকিৎসকের সঙ্গে কথা বলিনি।" 

.