This Article is From Dec 17, 2018

চলন্ত ট্রাক থেকে উড়ে আসছে টাকা, রাস্তায় নেমে তা কুড়োতে লাগল মানুষ, দেখুন ভিডিও

টাকা বোঝাই করে একটি ট্রাক যাচ্ছিল রাস্তা দিয়ে। আচমকা সেই ট্রাক থেকে ঝরে পড়তে থাকে টাকা। এই অভূতপূর্ব দৃশ্য থেকে রাস্তায় থাকা চলন্ত  গাড়িগুলি একের পর এক দাঁড়িয়ে যায়।

চলন্ত ট্রাক থেকে উড়ে আসছে টাকা, রাস্তায় নেমে তা কুড়োতে লাগল মানুষ, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ার ভিডিওতে দেখা যাচ্ছে, কীভাবে রাস্থা থেকে টাকা কুড়োচ্ছেন সাধারণ মানুষ।

রামকৃষ্ণ পরমহংস বলেছিলেন- টাকা মাটি, মাটি টাকা। সেই কথার অর্থ বহুজনেই বোঝেননি। যাঁরা বুঝেছেন, তাঁরাও যে খুব একটা মেনে চলেছেন এই নীতি নিজেদের জীবনের ক্ষেত্রে, তা নয়। টাকা মাটিতে পড়লে আদতে যে কী অদ্ভুত হযবরল পরিস্থিতির সৃষ্টি হতে পারে, তার জ্বলন্ত উদাহরণ হয়ে রইল নিউ জার্সির সাম্প্রতিক একটি ঘটনা। গত সপ্তাহের বৃহস্পতিবার সকালবেলা ঘটে এই চোখ কপালে তুলে দেওয়ার মতো ঘটনাটি। সকাল সাড়ে আটটার সময় ঘটনাটি ঘটে। কী ঘটনা? একটু দেখে নেওয়া যাক। টাকা বোঝাই করে একটি ট্রাক যাচ্ছিল রাস্তা দিয়ে। আচমকা সেই ট্রাক থেকে ঝরে পড়তে থাকে টাকা। এই অভূতপূর্ব দৃশ্য থেকে রাস্তায় থাকা চলন্ত  গাড়িগুলি একের পর এক দাঁড়িয়ে যায়। তারপর, খানিকটা সিনেমায় যেমন হয়! একের পর এক গাড়ির দরজা খুলে বেরিয়ে এসে চালকরা রাস্তা থেকে টাকা কুড়োতে আরম্ভ করেন৷

প্রয়াত বিশিষ্ট শাস্ত্রীয় সঙ্গীত শিল্পী পণ্ডিত অরুণ ভাদুড়ি, শোকজ্ঞাপন মুখ্যমন্ত্রীর

ফক্স নিউজ জানাচ্ছে, মেটলাইফ স্টেডিয়ামের সামনে ঘটে এই ঘটনাটি। নিউ ইয়র্ক সিটির ঠিক বাইরে। 

এই ঘটনার একাধিক ভিডিও ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, ঠিক কীরকম আকুলভাবে গাড়ি থেকে নেমে টাকা কুড়োচ্ছেন কত মানুষ! 

বাইশ বছরের ট্যাটুশিল্পীর মুণ্ডহীন দেহ উদ্ধার

দেখে মনে হয়, ক্রিসমাসের আগে তাঁরা ওই চেনা প্রবাদটাকেই একটু অন্যরকমভাবে আপন করে নিয়েছেন। সংসার সুখের হয়  Raw-মানি'র গুণে!

 

 

 

 

Click for more trending news


.