This Article is From Feb 20, 2020

তামিলনাড়ুর কোয়েম্বাটুরে ভয়াবহ বাস দুর্ঘটনা, মৃত ১৯

Bus Accident: পুলিশ জানিয়েছে, কোয়েম্বাটুরের জাতীয় সড়ক দিয়ে মোট ৪৮ জন যাত্রী নিয়ে বাসটি যাচ্ছিল, মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা, ট্রাকের চালক পলাতক

তামিলনাড়ুর কোয়েম্বাটুরে ভয়াবহ বাস দুর্ঘটনা, মৃত ১৯

Tamil Nadu Accident: একটি ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত্যু হল কমপক্ষে ১৮ জনের

হাইলাইটস

  • তামিলনাড়ুতে ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত্যু হল ১৮ জনের
  • মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে পুলিশ
  • মালবাহী ট্রাকের কনটেনারের ধাক্কায় ওই বাস দুর্ঘটনা ঘটে
তামিলনাড়ু:

তামিলনাড়ুর (Tamil Nadu) কোয়েম্বাটুরে ট্রাক থেকে পাত্র গড়িয়ে ধাক্কা মারল একটি যাত্রিবাহী বাসকে। ঘটনায় মৃত্যু হয়েছে ওই বাসের কমপক্ষে ১৯ জন যাত্রীর।  পুলিশ জানিয়েছে, কোয়েম্বাটুরের জাতীয় সড়ক দিয়ে মোট ৪৮ জন যাত্রী নিয়ে একটি বাস যাচ্ছিল। সেই সময়েই বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসছিল একটি ট্রাক। সেই ট্রাক থেকেই একটি বড়সড় কনটেনার বা পাত্র গড়িয়ে পড়ে বাসটিকে মুখোমুখি ধাক্কা মারলে ঘটে ওই দুর্ঘটনা (Tamil Nadu Accident)। কেরল সরকার পরিচালিত ভলভো বাসটি বেঙ্গালুরু থেকে এর্ণাকুলামের দিকে আসছিল। পুলিশ জানিয়েছে, নিহতের সংখ্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। কীভাবে ওই দুর্ঘটনা ঘটল সে সম্পর্কে খোঁজ নিতে গিয়ে দেখা গেছে যে, দ্রুতগতিতে চলার সময় ট্রাকটির টায়ার ফেটে গেলে সেখান থেকে কনটেনার বা পাত্রটি ছিটকে এসে রাস্তায় গড়িয়ে পড়ে। সেই সময়ই উল্টোদিক থেকে যাত্রিবাহী বাসটি আসছিল। কনটেনার বা পাত্রটি গিয়ে বাসটিকে মুখোমুখি ধাক্কা মারলে দুর্ঘটনাটি (Bus Accident) ঘটে।

ফেসবুকে লাইভ-স্ট্রিমিং করে বাইকে কেরামতি দেখাতে গিয়ে যুবকের মৃত্যু

দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় পুলিশ ও উদ্ধারকারী দল। দুর্ঘটনাগ্রস্ত বাস থেকে যাত্রীদের উদ্ধার করে তাঁরা। ঘটনাস্থলেই বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় আরও বহু যাত্রীকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আপাতত ১৯ জনের মৃত্যু হলেও পুলিশের আশঙ্কা মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

ক্রেন ভেঙে তিন সহকারী পরিচালকের মৃত্যু, আহত ৯ জন

যে ট্রাকটি থেকে কনটেনার বা পাত্র গড়িয়ে গিয়ে যাত্রিবাহী বাসটিকে ধাক্কা মারে সেই ট্রাকের চালক কোয়েম্বাটুরের দিকে পালিয়ে গেছে বলে খবর। তাঁর খোঁজে সন্ধান চালাচ্ছে পুলিশ।