ফেসবুকে লাইভ-স্ট্রিমিং করে বাইকে কেরামতি দেখাতে গিয়ে যুবকের মৃত্যু

Facebook Live Video: বাইকে সওয়ার হয়ে ফেসবুকে লাইভ করার সময় ওই ব্যক্তির মাথায় গুরুতর আঘাত লাগে, তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে পরে মৃত্যু হয় তাঁর

ফেসবুকে লাইভ-স্ট্রিমিং করে বাইকে কেরামতি দেখাতে গিয়ে যুবকের মৃত্যু

West Bengal's Accident: যুবকটি বাইক চালানোর সময় ফেসবুকে লাইভ ছিলেন বলে জানিয়েছে তাঁর পরিবার (প্রতীকী ছবি)

হাইলাইটস

  • পশ্চিম বর্ধমানে অণ্ডালে বাইক নিয়ে কেরামতি দেখাতে গিয়ে মৃত্যু ১ যুবকের
  • বাইক চালানোর সময় ফেসবুকে লাইভ ছিলেন তিনি
  • নিয়ন্ত্রণ হারিয়ে বাইক থেকে পড়ে মাথায় মারাত্মক চোট পান, পরে মারা যান তিনি
কলকাতা:

ফেসবুকে লাইভ স্ট্রিমিং (Facebook Live Video) করে কেরামতি দেখাতে গিয়ে অকালে প্রাণ গেল বছর চব্বিশের এক তরতাজা যুবকের। পশ্চিম বর্ধমান জেলার অণ্ডালে বাইক (Motorbike) নিয়ে কেরামতি দেখাচ্ছিলেন ওই যুবক, ফেসবুকে লাইভ করে নেটিজেনদের লাইক সংগ্রহ করাই লক্ষ্য ছিল তাঁর। কিন্তু সেই সময়ই ঘটল বিপদ। নিজের বাইকটির (Motorcycle) নিয়ন্ত্রণ হারিয়ে যুবকটি পড়ে যান, ফলে মারাত্মকভাবে মাথায় আঘাত লাগে তাঁর। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষপর্যন্ত প্রাণে বাঁচানো গেল না ওই যুবককে। হাসপাতালেই মৃত্যুর কোলে ঢলে পড়েন চঞ্চল ধীবর নামের ওই যুবক।

মালদহে নির্মীয়মাণ সেতু ভেঙে পড়ে মৃত কমপক্ষে ৩, আহত আরও

মৃত যুবকের পরিবারের কাছ থেকে জানা গেছে, শনিবার বিকেলে দক্ষিণখণ্ড কালীবাড়িতে পুজো দিয়ে মোটরবাইকে চড়ে বাড়ি ফিরছিলেন ২৪ বছরের ওই যুবক। বাড়ি ফেরার সময়েই ফেসবুকে লাইভ ছিলেন তিনি। চলন্ত মোটরবাইকে কেরামতি দেখাচ্ছিলেন যুবকটি, তখনই নিয়ন্ত্রণ হারায় তাঁর বাইক।

"বাইক চালানোর সময় ও ফেসবুকে লাইভ ছিল। সেই সময়েই বাইক নিয়ে পড়ে গেলে মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছিল ও, তার ফলে আর প্রাণে বাঁচানো সম্ভব হয়নি", জানান মৃত যুবকের পরিবারের এক সদস্য।

জামিয়ার লাইব্রেরিতে পড়ুয়াদের ওপর পুলিশি বর্বরতা! প্রকাশিত ফুটেজে তরজা

এর আগেও ফেসবুক লাইভ করতে গিয়ে বেশ কয়েকজন প্রাণ খুইয়েছেন। শুধু তাই নয় মোবাইলে সেলফি তোলার চক্করেও প্রাণ হারান অনেকেই। কিন্তু তারপরেও যে মানুষজনের হুঁশ ফেরেনি, অণ্ডালের এই ঘটনাই তার প্রমাণ। বাড়ির ছেলের অকাল মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

Listen to the latest songs, only on JioSaavn.com