This Article is From Aug 27, 2019

অরুণ জেটলির মৃত্যুতে লাভ হয়েছে চোরেদের!

তবে কথাতেই আছে ''কারোর পৌষ মাস, তো কারোর সর্বনাশ', এমন একটা শোকাতুর মুহূর্তেও মানুষ নিজের স্বভাব নিয়ন্ত্রণ করতে পারে না!

অরুণ জেটলির মৃত্যুতে লাভ হয়েছে চোরেদের!

বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়

হাইলাইটস

  • বাবুল সুপ্রিয় সহ ১১ জনের মোবাইল চুরি যায়
  • কাশ্মীরি গেট থানা থেকে জানানো হয়েছে কোনো অভিযোগ আসেনি
  • রবিবার অরুণ জেটলির শেষকৃত্য সম্পন্ন হয়
নিউ দিল্লি:

গত সপ্তাহে প্রাক্তন অর্থমন্ত্রী ও কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলির (Arun Jaitley) দেহাবসান ঘটে। শোকের ছায়া নেবে আসে রাজনৈতিক মহলে। তবে কথাতেই আছে ''কারোর পৌষ মাস, তো কারোর সর্বনাশ', এমন একটা শোকাতুর মুহূর্তেও মানুষ নিজের স্বভাব নিয়ন্ত্রণ করতে পারে না!  রবিবার নিগম বোধ ঘাটে অরুণ জেটলির (Arun Jaitley) শেষকৃত্য সম্পন্ন করার আয়োজন করা হয়েছিল, সেখানে জমায়েত হয়েছিলেন রাজনৈতিক মহলের বেশ কিছু গণ্যমান্য ব্যক্তি, তাদের মধ্যে অন্যতম হলেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। বাবুল সুপ্রিয় সহ আরও ১১ জনের ফোন চুরি হয়ে যায় সেখান থেকে! একথা জানিয়েছেন সোমবার পতঞ্জলির প্রবক্তা এস কে তিজারাওয়াল।  তিনি টুইট করে অভিযোগের সুরেই বলেছেন, রবিবার তাঁর এবং বাবুল সুপ্রিয় সহ ১১ জনের মোবাইল চুরি হয়ে গেছে।

বনগাঁ পুরসভার আস্থা ভোট বাতিল করে দিল কলকাতা হাইকোর্ট     

যদিও, পুলিশের এক প্রবীণ আধিকারিক জানিয়েছেন, এই ঘটনার সাপেক্ষে মামলা দায়ের করা হয়েছে, তবে কাশ্মীরি গেট থানা থেকে জানানো হয়েছে, তাদের কাছে এখনো কোনো রকম অভিযোগ আসেনি।    

INX Media Case: দিন খারাপ চিদাম্বরমের, আরও ৪ দিন সিবিআই হেফাজতে

আসলে, চোরেরা সর্বদা নিজেদের কাজ চালানোর জন্য এমন ভিড়ভাট্টা খুঁজে বেড়ায়।  গত মাসে পশ্চিম দিল্লিতে আয়োজিত বিজেপি সাংসদ এবং সুফী গায়ক হংসরাজ হংসের এক শোভা যাত্রায় এই একই ঘটনা ঘটেছিল। এছাড়া গত সপ্তাহে মন্ডি হাউসের কাছে মহাধিবক্তার স্ত্রীর হাত থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে চলে যায়।  (ইনপুট -ভাষা)

.