This Article is From Dec 22, 2018

ইন্টারনেট ব্যবহার করেন নিশ্চয়, তাহলে মুম্বই পুলিশের এই টুইট আপনাকে পড়তেই হবে!

মুম্বই পুলিশের টুইটার  অ্যাকাউন্ট পছন্দ করেন এমন মানুষের সংখ্যা অনেক। দরকারি সামাজিক বার্তা দেওয়ার ক্ষেত্রে বরাবর দারুণ ভূমিকা পালন করে এসেছে  বানিজ্যিক রাজধানীর পুলিশ।

ইন্টারনেট ব্যবহার করেন নিশ্চয়, তাহলে মুম্বই পুলিশের এই টুইট আপনাকে পড়তেই হবে!

ইন্টারনেট ব্যবহারের সময়  সাবধান  থাকা আবশ্যক। সেই বার্তাই উঠে এসেছে সাম্প্রতিক টুইটে।  

মুম্বই পুলিশের টুইটার  অ্যাকাউন্ট পছন্দ করেন এমন মানুষের সংখ্যা অনেক। দরকারি সামাজিক বার্তা দেওয়ার ক্ষেত্রে বরাবর দারুণ ভূমিকা পালন করে এসেছে  বানিজ্যিক রাজধানীর পুলিশ। আর এবার তাঁদের টুইটার আকাউন্টে যে বার্তা  উঠে এল তা সবদিক  থেকেই শিক্ষণীয়। বর্তমান যুগ ইন্টারনেট ছাড়া  অচল। জিনিসপত্র কেনাকাটা থেকে  শুরু করে সমস্ত কাজেই দরকার হয়  ইন্টারনেট। কিন্তু যদি ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে  সাবধানতা অবলম্বন করা না হয় তাহলে  বড় ধরনের বিপদ ঘটে। তাই ইন্টারনেট ব্যবহারের সময়  সাবধান  থাকা আবশ্যক। সেই বার্তাই উঠে এসেছে সাম্প্রতিক টুইটে।     

‘ফেসবুকে প্রেম করবেন না', পাক জেলে ৬ বছর কাটিয়ে উপদেশ দিলেন ভারতীয় যুবক

.

                                                                   

লেখা  হয়েছে, ‘ অভিনন্দন আপনি ১,০০০,০০ ডলার জিতেছেন। এখন এই কথাটার আসল মানে,  সাবধান, অসতর্ক ভাবে লোভের ফাঁদে পা দিলেই আপনি সর্বস্বান্ত হয়ে যাবেন। কিন্তু দুঃখের ব্যাপার সচেতনতা ছাড়া এই বাক্যের মানে বোঝার আর অন্য কোনও ভাষা নেই।':

 

অল্প সময়ের মধ্যেই বহু মানুষের  প্রশংসা কুড়িয়েছে টুইটটি। প্রথম এক ঘণ্টার মধ্যেই প্রায় দেড়শ জনের পছন্দ হয়েছিল টুইটটি।           

 

.