হলিউডে অভিনয় করা এবং ৫০ কোটি টাকা উপার্জনই ছিলো সুশান্তের পরবর্তী লক্ষ্য

Sushant Singh Rajput: অভিনেতার ডায়রিতে যে ইচ্ছাগুলো পাওয়া গেছে তার মধ্যে অন্যতম ছিলো হলিউডের এজেন্সি এবং শীর্ষস্থানীয় খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ রাখা

হলিউডে অভিনয় করা এবং ৫০ কোটি টাকা উপার্জনই ছিলো সুশান্তের পরবর্তী লক্ষ্য

Sushant Singh Rajput Died: ১৪ জুন নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় এই অভিনেতাকে

হাইলাইটস

  • গত ১৪ জুন মুম্বইয়ের বাসভবন থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের দেহ
  • যদিও তাঁর মৃত্যুর পর গোটা ঘটনার তদন্ত শুরু করে মুম্বই পুলিশ
  • বর্তমানে সুশান্তের মৃত্যু রহস্য নিয়ে মাথা ঘামাচ্ছে সিবিআই
মুম্বই:

হঠাৎ করেই যেন সকলকে এক বিরাট বড় ধাক্কা দিয়ে জীবনের রঙ্গমঞ্চ থেকে চিরবিদায় নিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর (Sushant Singh Rajput) মৃত্যুর পরে যদিও নানা তথ্য উঠে আসছে অভিনেতার ব্যক্তিগত জীবন সম্পর্কে। এমন কথাও বলা হচ্ছে যে, আত্মহত্যা নয়, সুশান্তের মৃত্যুর (Sushant Singh Rajput Died) পিছনে লুকিয়ে থাকতে পারে অন্য কোনও রহস্য। তবে অভিনেতার যে ডায়রি পাওয়া গেছে তার থেকে কিছুটা হলেও তাঁর মানসিক গতিপ্রকৃতির কিছুটা হলেও আন্দাজ করতে পারা যায়। বরাবরই লক্ষ্য স্থির করে তারপর সেটি অর্জনের পিছনে ছুটতে ভালোবাসতেন সুশান্ত সিং রাজপুত। ৩৪ বছরের ওই অভিনেতার ডায়রির পাতা বলছে নিজের কাজ সম্পর্কে খুঁটিয়ে খুঁটিয়ে বিশ্লেষণ করে অভিনয়ের আরও উন্নতি করার চেষ্টা করতেন সুশান্ত। শুধু তাই নয়, ডায়রির পাতায় তিনি লিখে রেখেছিলেন তাঁর আগামীর লক্ষ্যগুলোও। 

বলিউডের অন্যতম প্রতিভাশালী এই তরুণ অভিনেতা ২০২০ সালে তাঁর কী কী লক্ষ্য রয়েছে সেগুলোর একটি তালিকা তৈরি করেছিলেন নিজের ব্যক্তিগত ডায়রিতে। জিনিসগুলি অর্জন করতে চান তা তালিকাভুক্ত করেছিলেন।

নিজের অভিনয়কে যেমন আরও নিখুঁত করতে চাইছিলেন সুশান্ত সিং রাজপুত তেমনই তিনি চাইছিলেন হলিউডে কাজ করতে। তাঁর ডায়রিতে উল্লেখ করা লক্ষ্যগুলোর মধ্যে অন্যতম ছিলো, হলিউডের এজেন্সিগুলোর সঙ্গে যোগাযোগ করে কাজের কথা চালানো। পাশাপাশি বিশ্বের সেরা খেলোয়াড়দের সঙ্গেও যোগাযোগ করতে চাইতেন তিনি। 

নিজের আয়েরও একটি লক্ষ্যমাত্রা ধার্য্য করেছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। অন্তত ৫০ কোটি টাকা আয় করাই ছিলো তাঁর লক্ষ্য। সেই সঙ্গে চলতি বছরে যেকোনওভাবেই হোক হলিউডে অভিনয় করতে চাইছিলেন তিনি।

গত ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে তাঁর বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। প্রাথমিক তদন্তের পর মুম্বই পুলিশ (Mumbai Police) জানায় যে, সুশান্ত আত্মহত্যা করেছেন। যদিও তাঁর বাবা ছেলের মৃত্যুর পর অভিযোগের কাঠগড়ায় তুলেছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে।

(যদি আপনার কোনও মানসিক সহায়তার প্রয়োজন হয় বা এমন কাউকে জানেন  যিনি মানসিক অবসাদে ভুগছেন তবে দয়া করে আপনার নিকটস্থ মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞের সঙ্গে যোগাযোগ করুন। হেল্পলাইনগুলো হলো: ১) ভান্দ্রেওয়ালা ফাউন্ডেশন - 1860-2662-345 / 1800-2333-330 (২৪ ঘণ্টা) ২) টিআইএসএস আইকল- 022-25521111 (সোমবার-শনিবার: সকাল ৮টা থেকে রাত ১০টা)