This Article is From Feb 05, 2020

ধর্ষণের চেষ্টা করতেই,মহিলা বললেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত,তারপর..

পুলিশ সূত্রে খবর ওই ব্যক্তি ২৫ বছরের শাও। যে গত শুক্রবার ওই মহিলার শোওয়ার ঘরে ঢুকে যায়।

চিনে-ছড়িয়ে পড়া করোনাভাইরাস এর সাহায্যে একজন মহিলা এক বদমাশের হাত থেকে রক্ষা পেলেন

হাইলাইটস

  • চিনে-ছড়িয়ে পড়া করোনাভাইরাস এর সাহায্যে একজন মহিলা এক বদমাশের হাত থেকে
  • পুলিশ সূত্রে খবর ওই ব্যক্তি ২৫ বছরের শাও
  • এই ভাইরাসের কারণে ৪২৭ এরও বেশি মানুষের মৃত্যু হয়েছে

চিনে(China)ছড়িয়ে পড়া করোনাভাইরাস(coronavirus) এর সাহায্যে একজন মহিলা এক বদমাশের হাত থেকে রক্ষা পেলেন। আসলে তাকে ধর্ষণ করতে চাইছিল সে। ডেইলি মেইলের রিপোর্ট অনুযায়ী চিনে এক ব্যক্তি এই মহিলার ঘরের ভিতরে ঢুকে যায়। আর তারপর তাকে ধর্ষণ করার চেষ্টা করছিল। আর এরপর এই মহিলা নিজেকে বাঁচাবার জন্য সেই ব্যক্তিকে বলেন যে তিনি করোনাভাইরাসে আক্রান্ত। মহিলা কাশির অভিনয়ও করতে থাকেন। এই ঘটনাটি চিনের জিনগেশনের। এই জায়গাটি উহানের থেকে কিছুটা দূরে অবস্থিত।

১০ মিনিটে বিয়ে সেরেই চিনের চিকিৎসক ফিরে গেলেন করোনা আক্রান্তের চিকিৎসায়

পুলিশ সূত্রে খবর ওই ব্যক্তি ২৫ বছরের শাও। যে গত শুক্রবার ওই মহিলার শোওয়ার ঘরে ঢুকে যায়। ঢুকে গিয়ে যেই মহিলাকে ধর্ষণ করার চেষ্টা করে ওই ব্যক্তি, অমনি মহিলা চিৎকার করতে থাকেন, আর বলতে থাকেন, "আমি এক্ষুনি ওখান থেকে ফিরেছি, আমি করোনাভাইরাসে আক্রান্ত আর এই কারনেই এই ঘরে আমি এখন একা রয়েছি।" পুলিশ সূত্রে খবর নির্যাতিতা মহিলার নাম ই। নির্যাতিতা চিৎকার করতে থাকেন আর কাশার  অভিনয় করতে থাকেন। যা দেখে ধর্ষণ করতে আসা ব্যক্তি ঘাবড়ে যায়, শেষে ইয়ে ঘর থেকে ৩০৮০ ইউয়ান( প্রায় ৩১৪৪৫ টাকা) নিয়ে চম্পট দেয়।

এই ঘটনা সম্পর্কে জানিয়েছেন জিনগেশন পাবলিক সিকিউরিটি। সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে এটি জানান হয়েছে। পুলিশ জানিয়েছে স্থানীয় বাসিন্দা শাও সেই রাতেই নিজের পরিবারের সঙ্গে বাইরে গিয়েছিল আর তার কাছে কোনও টাকা পয়সা ছিল না। সেজন্যই চুরি করার ফন্দি আটে সে। এরপরে যখন ইয়ের ঘরে সে প্রবেশ করে, ঘরের মধ্যে ইকে একা দেখে তাকে ধর্ষণ করার চেষ্টা করে সে।

ঘটনার পরেই ই পুলিশে ফোন করে এবং অভিযোগ দায়ের করে। যদিও পুলিশ জানায় যে অভিযুক্তকে পাকড়াও করা তাদের পক্ষে এখন যথেষ্ট মুশকিল। কারণ করোনাভাইরাসের(Coronavirus) কারণে প্রায় সবাই মাস্ক পরেই ঘর থেকে বের হচ্ছেন। যদিও এরপরে দেখা যায়, সোমবার নিজেই বাবার সঙ্গে পুলিশ স্টেশনে এসে দোষ কবুল করে শাও।  এরপরে পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেয়।

আপনাদের জানিয়ে দিই, এখনও পর্যন্ত এই ভাইরাসের কারণে ৪২৭ এরও বেশি মানুষের মৃত্যু হয়েছে। ২০৭০০ জনের এই ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

Click for more trending news


.