লোকসভায় জেতার মতো প্রার্থী আমাদের দলে যথেষ্ট সংখ্যায় নেই, বললেন দিলীপ ঘোষ

রাজ্য বিজেপি সভাপতি ( west bengal bjp president) দিলীপ ঘোষ (dilip ghosh) স্বীকার করে নিলেন, লোকসভা নির্বাচনে (Lok Sabha election 2019) এই রাজ্যে প্রার্থী হয়ে দলকে জিতিয়ে আনতে পারেন, এমন সদস্য তাঁদের দলে যথেষ্ট সংখ্যায় নেই।

 Share
EMAIL
PRINT
COMMENTS
লোকসভায় জেতার মতো প্রার্থী আমাদের দলে যথেষ্ট সংখ্যায় নেই, বললেন দিলীপ ঘোষ

অর্জুন সিং বিজেপিতে যোগ দেওয়ার পরের দিনই এই মন্তব্য করলেন দিলীপ।


কলকাতা: 

শুক্রবার তেমন কোনও রাখঢাক না করেই রাজ্য বিজেপি সভাপতি ( west bengal bjp president) দিলীপ ঘোষ (dilip ghosh) স্বীকার করে নিলেন, লোকসভা নির্বাচনে (Lok Sabha election 2019) এই রাজ্যে প্রার্থী হয়ে দলকে জিতিয়ে আনতে পারেন, এমন সদস্য তাঁদের দলে যথেষ্ট সংখ্যায় নেই। "আমাদের দলে নেতা ও কর্মীরা রয়েছেন। যারা নিরলস পরিশ্রম করেন। আমরা তাঁদের পঞ্চায়েত ও বিধানসভা নির্বাচনে টিকিট দিয়েছিলাম। কিন্তু, লোকসভা ভোটে লড়াইয়ের জন্য আমাদের কাছে পর্যাপ্ত সংখ্যায় এমন প্রার্থী নেই, যাঁরা লড়ে জিতে আসতে পারবেন", বলেন তিনি। শুক্রবার সাংবাদিক বৈঠক করার সময় দিলীপ ঘোষের কাছে জানতে চাওয়া হয় এই কথা যে, বিভিন্ন দল ভাঙিয়ে বিজেপিতে আনা নতুন নেতাদের জন্য বিজেপির অন্দরেই ক্ষোভ তৈরি হচ্ছে কি না। তার উত্তরে তিনি বলেন, "তেমন কোনও ব্যাপার আমাদের দলে নেই। কেউ যদি আসতে চান এবং আমাদের দলে যোগ দিয়ে উন্নয়নের অংশ হতে চান, তাহলে আমরা কীভাবে তাঁকে থামাব"।

আরও পড়ুনঃ এসপ্ল্যানেডে ৪৮ ঘন্টার ধর্নায় বসল তৃণমূল, বিজেপি বলল 'নাটক'

বৃহস্পতিবার ভাটপাড়ার তৃণমূল বিধায়ক অর্জুন সিং বিজেপিতে যোগ দেওয়ার পরের দিনই এই মন্তব্য করলেন দিলীপ। সম্প্রতি, তৃণমূল কংগ্রেস, কংগ্রেস এবং সিপিএমের একাধিক নেতাও কর্মী বিজেপিতে যোগ দেন। লোকসভা নির্বাচনে দলের সভাপতি অমিত শাহ এই রাজ্যের জন্য এর আগেই ৪২'টি লোকসভা আসনের মধ্যে ২৩'টি আসনে জেতার লক্ষ্য স্থির করে দিয়েছিলেন।

যার ফলে রাজ্য বিজেপি পড়েছে উভয়সঙ্কটে। দলে থাকা নেতাদের নিয়ে যে লোকসভা বৈতরণী পার করা যাবে না, তা কার্যত বুঝেই গিয়েছেন দিলীপ। তাই এখন নতুন ও পুরনো বিজেপি নেতাদের মন রাখার জন্য একেকদিন একেকরকম কথা বলতে হচ্ছে তাঁকে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................