‘মোদির বায়োপিক না চৌকিদারের ডান্ডা’ কোনটাকে ভয় কংগ্রেসের? প্রশ্ন বিবেক ওবেরয়ের

বিবেক ওবেরয় বলেন, আমি জানি না, ওরা কি ভয় পেয়েছেন? সিনেমা নিয়ে ভয় পাচ্ছেন না চৌকিদারের ডান্ডা?

 Share
EMAIL
PRINT
COMMENTS
‘মোদির বায়োপিক না চৌকিদারের ডান্ডা’ কোনটাকে ভয় কংগ্রেসের? প্রশ্ন বিবেক ওবেরয়ের

সিনেমার শ্যুটিংয়ে প্রধানমন্ত্রী মোদির ভূমিকায় বিবেক ওবেরয়


নিউ দিল্লি: 

এই সপ্তাহেই মুক্তি পেয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Prime Minister Narendra Modi) বায়োপিক। লোকসভা নির্বাচনের আগে এমন সিনেমা নির্বাচনী বিধিভঙ্গ করেছে বলে অভিযোগ তুলেছে কংগ্রেস, তাঁরা সিনেমাটির উপর নিষেধাজ্ঞা জারির দাবিও তুলেছে। মোদির ভূমিকায় অভিনয়কারী বিবেক ওবেরয় (Vivek Oberoi) আজ মোদির পক্ষ নিয়ে পালটা আক্রমণ করেছেন কংগ্রেসকে। তাঁর প্রশ্ন, কংগ্রেস কি এই চলচ্চিত্র নিয়ে ভয় পেয়েছে নাকি চৌকিদারের ডান্ডার ভয় পেয়েছে?” বিবেক বলেন, প্রধানমন্ত্রী মোদি ভারত ও বিদেশের কোটি কোটি মানুষের কাছে একজন নায়ক। বলাবাহুল্য, ৪২ বছর বয়সী এই অভিনেতা জীবনে মোদির বায়োপিক (PM Modi biopic) তাঁর প্রত্যাবর্তনের চিহ্নও। 

‘ট্রোলিং আদতে সোশ্যাল মিডিয়ায় আড়াল থেকে নোংরা মানসিকতার প্রকাশ', ক্ষোভ কপিল শর্মার

সাংবাদিকদেরকে বিবেক বলেন, “কেন কিছু লোক এরকম আপত্তিকর আচরণ করছেন তা আমি বুঝতে পারছি না। কেন অভিষেক সিংভি এবং কপিল সিব্বলের মতো এত বরিষ্ঠ ও বিখ্যাত আইনজীবী এমন বিনয়ী একটি সিনেমা নিয়ে পিআইএল (PIL) দাখিল করে সময় নষ্ট করছেন? আমি জানি না, ওরা কি ভয় পেয়েছেন? সিনেমা নিয়ে ভয় পাচ্ছেন না চৌকিদারের ডান্ডা?”

প্রধানমন্ত্রীর গৌরব প্রকাশ করে এপ্রিল মে মাসে জাতীয় নির্বাচনের আগে এমন চলচ্চিত্রের মুক্তি দেওয়া নির্বাচনী বিধি লঙ্ঘন করে, এমন অভিযোগ বিবেক অস্বীকার করেন। অভিনেতা বিবেক ওবেরয় বলেন, “আমরা মোদির জীবনকে বড় করে দেখাচ্ছি না, তিনি এমনিই জীবনে অনেক বড়। আমরা তাঁকে নায়ক হিসাবে উপস্থাপিত করছি না, কারণ তিনি এমনিতেই নায়ক, শুধু আমার জন্য নয় বরং ভারতে এবং বিদেশে কোটি কোটি মানুষের জন্য তিনি নায়ক। এটি একটি অনুপ্রেরণীয় গল্প যা আমরা পর্দায় নিয়ে এসেছি।” 

শ্বশুরঘরে দু'বছর না খেতে দিয়ে ওজন ২০ কেজি, পণ না দেওয়ার শাস্তিতে বধূমৃত্যু

নির্বাচনী বিধিভঙ্গের যে অভিযোগ তুলেছে কংগ্রেস তাতে প্রতিক্রিয়া জানানোর জন্য নির্বাচন কমিশনের সামনে উপস্থিত হন বিবেক ওবেরয় ও তাঁর আইনজীবী। চলচ্চিত্র নির্মাতা ওমং কুমারের (Filmmaker Omung Kumar) নির্দেশিত মোদির বায়োপিক জনগণের মধ্যেও ব্যাপক সাড়া জাগিয়েছিল। আড়াই মিনিটের ট্রেলারটি অনলাইনে আসার হওয়ার কয়েক মিনিটের মধ্যেই লক্ষ মানুষ দেখে ফেলেন। এই চলচ্চিত্রে মোদির কৈশোর থেকে শুরু করে দেশের প্রধানমন্ত্রী হওয়ার সফরকে চিহ্নিত করে। বিবেক ওবেরয়ের চেহারা নিয়েও বেশ কথা হয়েছে, মোদির ভূমিকায় তাঁর সাজ ও অভিনয় নাকি এক্কেবারে মোদির মতোই।

এই বছর মুক্তি পাওয়া এই নিয়ে দ্বিতীয় রাজনৈতিক চলচ্চিত্র হল মোদির বায়োপিক। জানুয়ারিতে, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের (former prime minister Manmohan Singh) বায়োপিক ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার' (The Accidental Prime Minister) মুক্তি পায়।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................