“৫৬ ইঞ্চির ছাতি নিয়ে কী করেছেন প্রধানমন্ত্রী মোদি” প্রশ্ন তুললেন কোন অভিনেত্রী?

উর্মিলা জানান যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবন নিয়ে তৈরি চলচ্চিত্র একটি হাস্যকর বিষয়, কারণ তিনি নিজের কোনও প্রতিশ্রুতিই পূরণ করেননি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
“৫৬ ইঞ্চির ছাতি নিয়ে কী করেছেন প্রধানমন্ত্রী মোদি” প্রশ্ন তুললেন কোন অভিনেত্রী?

মুম্বাই উত্তর লোকসভা আসনের কংগ্রেস প্রার্থী উর্মিলা মাতণ্ডকারের নিশানায় মোদি


মুম্বাই: 

হাইলাইটস

  1. উর্মিলা মাতণ্ডকার আক্রমণ করেছেন মোদিকে
  2. মোদি কোনও প্রতিশ্রুতি রাখেননি বলেই দাবি উর্মিলার
  3. মোদির জীবন নিয়ে কমেডি সিনেমা বানানো যেতে পারে বলে মত তাঁর

মোদির জীবন নিয়ে বায়োপিক (PM Modi Biopic) তৈরি হওয়ার সময় থেকেই নানা ভাবে বিতর্ক আর পালটা আক্রমণের নিশানায় এসেছে এই সিনেমার বিষয়বস্তু থেকে শুরু করে কুশীলব সকলেই। মুম্বাই উত্তর লোকসভা আসনের (Mumbai North Lok Sabha Constituency) কংগ্রেস প্রার্থী এবং অভিনেত্রী উর্মিলা মাতণ্ডকার (Urmila Matondkar) বৃহস্পতিবার এই একই বিষয়ে ফের প্রধানমন্ত্রীকে আক্রমণ করেন। উর্মিলা জানান যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবন নিয়ে তৈরি চলচ্চিত্র একটি হাস্যকর বিষয়, কারণ তিনি নিজের কোনও প্রতিশ্রুতিই পূরণ করেননি। উর্মিলা মাতণ্ডকার বলেন, “তাঁর (মোদির) জীবন নিয়ে তৈরি সিনেমা আসলে প্রধানমন্ত্রীকে  নিয়ে এক বিশুদ্ধ তামাশা ছাড়া আর কিছুই না! কারণ ৫৬ ইঞ্চি ছাতি নিয়ে গর্ব করা মোদি কিছুই করতে পারেননি, সবেতেই চূড়ান্ত বিফল হয়েছেন তিনি। তাঁর জীবন নিয়ে সিনেমা আসলে গণতন্ত্র, দারিদ্র এবং ভারতের বৈচিত্র নিয়েই ঠাট্টা করা।” 

শ্যুটিং করতে গিয়ে মুখ পুড়ে গেল কোন অভিনেত্রীর! দেখুন কী অবস্থা তাঁর এখন

অভিনেত্রী ব্যাঙ্গ করে বলেন, “মোদির উপরে, এবং মোদির না রাখা সমস্ত প্রতিশ্রুতির উপরে কমেডি সিনেমা হতে পারে।” বিবেক ওবেরয় অভিনীত মোদির এই বায়োপিক প্রথমে ১১ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু নির্বাচন কমিশন জানিয়ে দেয় নির্বাচনের সময় এই সিনেমা মুক্তি দেওয়া যাবে না। উর্মিলা এই বিষয়ে বলেন, “এর চেয়ে খারাপ আর কি হতে পারে যে গণতান্ত্রিক দেশের একজন প্রধানমন্ত্রী গত পাঁচ বছরে একটা সাংবাদিক সম্মেলনও করেননি।”

অভিনেত্রী বলেন যে তিনি ব্যক্তিগত পর্যায়ে রাজ ঠাকরে কে সমর্থন করেন এবং এতে কিছু ভুল নেই। উর্মিলা বলেন, “ব্যক্তিগত পর্যায়ে আমি মারাঠি বিষয়ক সকল ইস্যুতে পূর্ণ সমর্থন করি এবং সবসময়ই করব। আমাকে সমর্থন করার জন্য আমি রাজ ঠাকরেকে ধন্যবাদ জানাই।” মুম্বাইয়ের মোট ছয়টি লোকসভা আসনে ২৯ এপ্রিল ভোটগ্রহণ হবে। 

প্রচারে অংশগ্রহণ: 'ভারত ছাড়ো' নোটিস দেওয়া হল আর এক বাংলাদেশি অভিনেতাকে

উত্তর মুম্বাই লোকসভা আসন থেকে গোপাল শেঠির বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য কংগ্রেস বলিউডের তারকা মুখকেই ভরসা করেছে। ২০০৪ সালে প্রার্থী রাম নায়েকের প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন আরেক জনপ্রিয় তারকা অভিনেতা গোবিন্দা। রাজনৈতিক ব্যক্তিত্বকে কঠিন লড়াইয়ের মুখে ফেলেছিল অভিনেতার জনপ্রিয়তা। গোবিন্দা প্রায় ৪০,০০০ ভোট বেশি পেয়ে রাম নায়েকের থেকে তাঁর বিজয় রথের লাগাম ছিনিয়ে নিয়ে ইতিহাস সৃষ্টি করেন।

ভিডিও: কংগ্রেসে যোগ দিলেন উর্মিলা মাতণ্ডকার​

(इनपुट: भाषा से भी)



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................