লেহেঙ্গা পরে মাথায়, হাতে, গলায়, কানে টমেটো ঝুলিয়ে বসে রয়েছেন পাত্রী! কিন্তু কেন?

Tomato Jewelry: ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে সোনালি রঙের লেহেঙ্গা পরে গলার হার, কানের দুল, চুড়ি এবং চুলের সাজেও সব টমেটো দিয়ে তৈরি গয়না পরেছেন পাত্রী!

লেহেঙ্গা পরে মাথায়, হাতে, গলায়, কানে টমেটো ঝুলিয়ে বসে রয়েছেন পাত্রী! কিন্তু কেন?

Tomato Jewelry: টমেটোর গয়না পরেছেন পাকিস্তানের এই নববধূ!

লেহেঙ্গায় সেজেছেন কনে, মুখে যত্নে করা মেকআপ! তবে একি! গয়না কই? সোনার বা অন্য কোনও গয়নার পরিবর্তে হাতে কানে গলায় টমেটো ঝুলিয়েছেন (bride wearing tomatoes) কনে! টমেটোর গহনা পরা পাত্রীর একটি ভাইরাল ভিডিও অনেককেই অবাক করে দিয়েছে। পাকিস্তানের লাহোরের এক নববধূর ওই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে সোনালি রঙের লেহেঙ্গা পরে গলার হার, কানের দুল, চুড়ি এবং চুলের সাজেও সব টমেটো দিয়ে তৈরি গয়না পরেছেন পাত্রী! কিন্তু কেন এমন অদ্ভুত সাজ? পাকিস্তানের এক সাংবাদিককে, এই উদ্ভট গয়না বাছার পিছনে আসল কারণ জানিয়েছেন কনে। “সোনার দাম তো খুবই বাড়ছে। টমেটোর দামও বাড়ছে পাল্লা দিয়ে। তাই আমি নিজের বিয়েতে সোনার বদলে টমেটোই পরলাম,” বলেন পাত্রী।

আরও পড়ুনঃ কেন সংস্কৃত পড়াবেন মুসলিম অধ্যাপক? উপাচার্যের কার্যালয়ের সামনে পড়ুয়াদের বিক্ষোভ

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, টমেটোর দাম সত্যিই আকাশ ছোঁয়া! এই দেশের বেশ কয়েকটি জায়গায় প্রতি কেজি ৩০০ টাকা দামেও বিকোচ্ছে টমেটো।

মঙ্গলবার টুইটারে পোস্ট হওয়ার পর থেকেই দুই মিনিট ২০ সেকেন্ডের সাক্ষাত্কারটি অনলাইনে ভাইরাল হয়েছে। দেখুন কনের সেই সাক্ষাত্কারটি:

সাক্ষাত্কারটি টুইটারে ৩২,০০০ এরও বেশি মানুষ দেখেছেন এবং ফেসবুকেও এই ভিডিওটির ‘ভিউ' ছুঁয়েছে ১.৩ মিলিয়ন। বহু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী পাত্রীর এই কৌতুকরসের প্রশংসাও জানিয়েছেন মন্তব্য করে।

আরও পড়ুনঃ পোশাক বিধি না মানায়, ইংরেজি মাধ্যম স্কুলে ছাত্রীদের লেগিংস খুলে নিল স্কুল কর্তৃপক্ষ!

তবে অনেকেই ভাবছেন যে ভিডিওটি হয়তো সাজিয়ে গুছিয়ে বানানো। কারণ সাংবাদিক ইয়াসির শামি তাঁর ব্যঙ্গাত্মক ভিডিওগুলির জন্য বেশ পরিচিত ও বিখ্যাত। ফেসবুকেও অনেকে লিখেছেন যে ভিডিওটি হয়তো সাজিয়ে গুছিয়ে পরিকল্পনা করেই বানানো কারণ কনের হাতে মেহেন্দি নেই! “স্ক্রিপ্টেড...কনের হাতে তো মেহেন্দি নেই,” লিখেছেন এক ব্যক্তি।

ভিডিওটি সম্পর্কে আপনার কী মতামত? মন্তব্য বিভাগে জানান আমাদেরও।

Click for more trending news


More News