This Article is From Jun 04, 2020

বাঁদর আর ময়ালের মুখোমুখি সংঘাত, ভিডিও-টি দেখে শিউরে উঠবেন আপনিও

Viral Video: দুই মিনিটের এই ভিডিও-টি ভারতীয় বন দফতরের আধিকারিক সুশান্ত নন্দা শেয়ার করেছেন তাঁর টুইটার একাউন্টে

বাঁদর আর ময়ালের মুখোমুখি সংঘাত, ভিডিও-টি দেখে শিউরে উঠবেন আপনিও

এক বাঁদর ও ময়ালের মধ্যে তীব্র লড়াইয়ের এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল

হাইলাইটস

  • হঠাৎ-ই ময়ালটা বাঁদরের সামনে এসে উপস্থিত হয়
  • শেষ পর্যন্ত বাঁদর নিজের বুদ্ধির জোরেই প্রাণ বাঁচাতে সক্ষম হয়
  • এখনও পর্যন্ত ১৭ হাজারের বেশিবার দেখা হয়েছে ভিডিও-টি
নয়াদিল্লি:

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ভিডিও দেখে আপনার গায়েও কাঁটা লেগে যাবে।এক বাঁদর ও ময়ালের মধ্যে তীব্র লড়াইয়ের এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।দুই মিনিটের এই ভিডিও-টি ভারতীয় বন দফতরের আধিকারিক সুশান্ত নন্দা শেয়ার করেছেন তাঁর টুইটার একাউন্টে। এই ভিডিও-টি দেখলে বুঝবেন, হঠাৎ-ই বাঁদর-টিকে আক্রমণ করার জন্য ময়ালটা তার সামনে এসে উপস্থিত হয়, আর তারপরই বাঁদর নিজের প্রাণ বাঁচানোর জন্য মরিয়া হয়ে ওঠে।  

হঠাৎ-ই ময়ালটা বাঁদরের সামনে এসে উপস্থিত হয়, আক্রমণ করে বসে তাকে।তবে এই ভিডিও-তে বাঁদরের সাহসিকতা অবাক করবে আপনাকে, সামনে ময়াল দেখার পরেও এতটুকু ঘাবড়াইনি বাঁদরটা, আর সমানে লড়াই করে গেছে ময়ালের সঙ্গে।প্রায় ২ মিনিট ধরে চলে এই লড়াই। 

শেষ পর্যন্ত বাঁদর নিজের বুদ্ধির জোরেই প্রাণ বাঁচাতে সক্ষম হয়। সামনে থেকে ময়ালের সঙ্গে সংঘর্ষ করা অসম্ভব বুঝতে পেরে তার পিছনে চলে যায় বাঁদরটা আর তার লেজ ধরে ফেলে।  ময়াল বারংবার আক্রমণ করার চেষ্টা করলেও বাঁদরটা তাকে প্রতিহত করে। শেষ পর্যন্ত বাঁদরের কাছে হেরে গিয়ে সেখান থেকে পালিয়ে যেতে বাধ্য হয় ময়ালটা।  

দেখুন Video:

ভিডিও-টি শেয়ার করে আধিকারিক সুশান্ত নন্দা ক্যাপশনে লেখেন, ''ময়ালের সঙ্গে লড়ছে বাঁদর, শেষপর্যন্ত জয়ও হয় তার। পশুদের খাঁচা ও শিকল থেকে মুক্তি দিন, জঙ্গলই তাদের প্রকৃত স্থান।'' এখনও পর্যন্ত ১৭ হাজারের বেশিবার দেখা হয়েছে ভিডিও-টি। সহস্রাধিক লাইক ও ৩০০-র বেশি রি-টুইট করা হয়েছে ভিডিও-টি। বহু মানুষ বহু মন্তব্যও করেছে।    

Click for more trending news


.