This Article is From Dec 25, 2019

Viral Video: চিড়িয়াখানায় ছবি তুলছিল শিশু, আচমকা হামলা বাঘের.... তারপর!

এক মুহূর্তের জন্য সত্যিই দম বন্ধ হয়ে আসার জোগাড় হবেই এই দৃশ্য দেখতে দেখতে। কাঁচের আড়াল না থাকলে শিশুর পরিণতি কী হত ভেবে শিউড়ে উঠেছেন অনেকেই। শিশুটির বাবা রব নিজের ক্যামেরায় ধরেছেন এই মুহূর্তটি।

Viral Video: চিড়িয়াখানায় ছবি তুলছিল শিশু, আচমকা হামলা বাঘের.... তারপর!

অতর্কিতে হামলা চালাতে আসে বাঘটি

চিড়িয়াখানায় ঘুরতে গিয়ে আরেকটু হলেই বাঘের মেনু হয়ে যেতে বসেছিল বছর সাতের শিশু। আয়ারল্যান্ডের ডাবলিনে ঘটেছে এই ভয়ঙ্কর ঘটনাটি! বাঘের খাঁচার সামনে ছবি তুলতে দেখে আচমকাই আক্রমণ বাঘের। ৭ বছরের সিন চিড়িয়াখানায় বাঘের ঘরের সামনে বসে ফটো তোলার জন্য পোজ দিচ্ছিল। সিনের একেবারে পেছনেই ছিল প্রকাণ্ড সেই বাঘ। অনেকক্ষণ থেকেই সিনকে চোখে চোখে রেখেছিল শার্দুলবাবাজি।

যেই না শিশুটি পিছনে ফিরে তাকিয়েছে ওমনি শিকার করতে দৌড় বাঘের! আর তারপরেই দড়াম করে কাঁচের সঙ্গে ধাক্কা খেয়ে পপাতধরণীতলে! এক মুহূর্তের জন্য সত্যিই দম বন্ধ হয়ে আসার জোগাড় হবেই এই দৃশ্য দেখতে দেখতে। কাঁচের আড়াল না থাকলে শিশুর পরিণতি কী হত ভেবে শিউড়ে উঠেছেন অনেকেই। শিশুটির বাবা রব নিজের ক্যামেরায় ধরেছেন এই মুহূর্তটি। রবের টুইটারে শেয়ার করা এই ভিডিও নিমেষে ভাইরাল হয়েছে।

দেখুন VIDEO:

Viral Video: আস্ত নৌকায় চড়ে বসল প্রকাণ্ড দুই সামুদ্রিক সিংহ! তারপর?

Christmas 2019: বড়দিনে প্রিয়জনের মোবাইলে এই বার্তা পাঠাতে ভুলবেন না কিন্তু...

এই ভিডিওটি টুইটারে ২৩ ডিসেম্বর পোস্ট করা হয়েছে। এখনও পর্যন্ত ২ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। ৪৬ হাজার মানুষ ভিডিওটি ‘লাইক' করেছেন এবং ১০ হাজারেরও বেশিবার রি-ট্যুইট করা হয়েছে এই ভিডিও। বহু মানুষ এই ভিডিওটি দেখে তাদের প্রতিক্রিয়াও ব্যক্ত করেছেন।

একজন টুইটারেত্তি লিখেছেন, “বাঘের মাথায় প্রচণ্ড জোরে লেগেছে নিশ্চয়ই। সোজা কাচে এসেই মাথা ঠুকেছে বেচারার!” অন্য একজন আবার লিখেছেন, “শিশুটির জন্য দুরন্ত মুহূর্ত কিন্তু বাঘের জন্য খুব খারাপ লাগছে। খুব জোরে লেগেছে ওর।”

Click for more trending news


.