This Article is From Feb 24, 2020

Viral: মেয়ের সঙ্গে ‘থ্রোব্যাক’ ছবি শেয়ার করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি

সোমবার নতুন সপ্তাহ শুরু করতে গিয়ে স্মৃতি একটি ‘থ্রোব্যাক’ ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে। সেই ছবিতে স্মৃতিকে দেখা যাচ্ছে তাঁর মেয়ে জোয়েশের সঙ্গে।

Viral: মেয়ের সঙ্গে ‘থ্রোব্যাক’ ছবি শেয়ার করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি

নিজের জীবনের ব্যক্তিগত হালকা মুহূর্ত ইন্টারনেটে প্রায়ই শেয়ার করেন স্মৃতি ইরানি।

হাইলাইটস

  • সোমবার একটি পুরনো ছবি শেয়ার করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি
  • সেই ছবিতে মেয়েকে কোলে নিয়ে হাসতে দেখা যাচ্ছে স্মৃতিকে
  • ছবিটি ভাইরাল হয়েছে ইন্টারনেটে
নয়াদিল্লি:

সপ্তাহ শেষের ছুটির দিনগুলি পেরিয়ে এসে সোমবার দিনটা আবারও একঘেয়ে নিয়মমাফিক জীবনের আবর্তে ঢুকে পড়তে সকলেরই কমবেশি অস্বস্তি হয়। কিন্তু এই তালিকা থেকে বোধহয় বাদ দিয়ে দেওয়া যায় কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে (Smriti Irani)। আসলে তাঁর সঙ্গে রয়েছে তাঁর ‘মনডে ম্যাজিক'! সেই জাদুই তাঁকে সপ্তাহের প্রথম দিনে দারুণ মেজাজে রাখে। এই সোমবার নতুন সপ্তাহ শুরু করতে গিয়ে স্মৃতি একটি ‘থ্রোব্যাক' ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে। বেশ কয়েক বছরের পুরনো সেই ছবিতে স্মৃতিকে দেখা যাচ্ছে তাঁর মেয়ে জোয়েশের সঙ্গে। জোয়েশকে কোলে নিয়ে হাসতে দেখা যাচ্ছে তাঁকে।

কেন্দ্রীয় মন্ত্রীর মেয়ে এখন বড় হয়ে গিয়েছেন। মেয়ের ছোটবেলার এই সুন্দর ছবিটি শেয়ার করেন কেন্দ্রীয় মন্ত্রী লেখেন, ‘‘ওর সেন্স অফ হিউমার দারুণ। পরিবার ও বন্ধুবান্ধবদের প্রতি সমর্পিত। যখন ওকে আমি প্রথমবার কোলে নিয়েছিলাম আমার হৃদয় দ্রুত স্পন্দিত হচ্ছিল।ও-ই আমার ‘মনডে মাজিক'। জো (মেয়েকে ওই নামেই ডাকেন স্মৃতি) আমার সঙ্গে থাকলে আমার গোটা সপ্তাহটাই দারুণ কাটে। আপনার ‘মনডে মাজিক' কে?''

দেখে নিন ছবিটি:
 

সপ্তাহের প্রথম দিনে ‘মনডে মর্নিং ব্লুজ'-এর শিকার হন অনেকেই। তাই এমন ছবির সাহায্যে সপ্তাহটা শুরু করার এই আইডিয়াটি সত্যিই জবরদস্ত। তা নেটিজেনদের খুবই পছন্দ হয়েছে। প্রচুর লাইকের পাশাপাশি পড়েছে কমেন্টও। অনেকেই নিজেদের ‘মনডে ম্যাজিক'-এর কথা শেয়ার করেছেন। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি নিজে অনেক মন্তব্যের উত্তরও দিয়েছেন।

g1ot0pj8

তবে ছবিটিতে সেরা মন্তব্যটি করেছেন স্মৃতির স্বামীর। সেই উত্তরের জবাবও সুন্দর করে দিয়েছেন স্মৃতি। 

djnvdk98

কেন্দ্রীয় বস্ত্র এবং মহিলা ও শিশু কল্যাণ মন্ত্রী স্মৃতি ইরানি বরাবরই নিজের জীবনের ব্যক্তিগত হালকা মুহূর্ত ইন্টারনেটে শেয়ার করেছেন। নানা মজাদার ছবি, মিম ও ভিডিও শেয়ার করেন তিনি, যা বেশির ভাগ সময়ই নেটিজেনদের বেজায় পছন্দ হয়। সেই তালিকায় নিঃসন্দেহে নবতম সংযোজন সোমবারের এই ছবিটি।

.