This Article is From May 18, 2020

সামাজিক দূরত্ব বজায় রাখতে বন্দুকে করে পবিত্র জল ছুড়লেন যাজক, ছবি ভাইরাল

দু'দিন আগে এটি টুইটারে শেয়ার হওয়ার পর ৫.৬ লক্ষ লাইক পড়েছে। ১ লক্ষ রিটুইট হয়েছে সেটি। দেখে নিন নেটিজেনদের অভিনব সব প্রতিক্রিয়া।

সামাজিক দূরত্ব বজায় রাখতে বন্দুকে করে পবিত্র জল ছুড়লেন যাজক, ছবি ভাইরাল

যাজক ফাদার টিম পেলক-এর এহেন অভিনব পন্থা মন জিতেছে নেটিজেনদের।

করোনা (Coronavirus) সংক্রমণ এড়াতে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা বলা হচ্ছে বারবার। এবার সেই সামাজিক দূরত্ব (Social Distancing) মেনে চলতে গিয়ে মার্কিন (US) মুলুকের এক যাজককে (Priest) দেখা গেল চার্চে আসা ভক্তদের আশীর্বাদের সময় ‘হোলি ওয়াটার' দেওয়ার অভিনব পন্থা অবলম্বন করতে। তাঁর হাতে ছিল একটা খেলনা বন্দুক। তিনি সেই বন্দুক স্প্রে করে ‘পবিত্র জল' বর্ষণ করলেন ভক্তদের মধ্যে। ঘটনাটি ডেট্রয়েটের। সেখানকার যাজক ফাদার টিম পেলক-এর এহেন অভিনব পন্থা মন জিতেছে নেটিজেনদের। ছবি হয়ে গিয়েছে ভাইরাল। এমনকী ফোটোশপের সাহায্যে সেই ছবি থেকে নানা সৃষ্টিশীলতা দেখাচ্ছেন তাঁরা। ফেসবুকে গত এপ্রিলে প্লাস্টিকের খেলনা বন্দুকের সাহায্যে ‘হোলি ওয়াটার' দিতে দেখা গিয়েছিল ওই যাজককে। ছবি শেয়ার করেছিলেন সেন্ট অ্যামব্রোজ পারিশ। কিন্তু তখন অতটা সাড়া মেলেনি। এবার টুইটারে আবার পোস্ট দিতেই ভাইরাল ছবি। হাজার হাজার নেটিজেন দেখেছেন ছবিটি।

পরিবারকে নিয়ে বাড়ি পৌঁছতে বাইকের সঙ্গে নাগরদোলনা জুড়লেন এই ব্যক্তি! দেখুন ভিডিও

আপনিও দেখে নিন:

দু'দিন আগে এটি টুইটারে শেয়ার হওয়ার পর ৫.৬ লক্ষ লাইক পড়েছে। ১ লক্ষ রিটুইট হয়েছে সেটি। দেখে নিন নেটিজেনদের অভিনব সব প্রতিক্রিয়া।

অনেকে আবার ছবিটির সাহায্যে মিম-ও তৈরি করে ফেলেছেন।

৭০ বছরের ফাদার পেলক ‘বাজফিড নিউজ'-কে জানাচ্ছেন, ইস্টারের সময় এভাবে খেলনা বন্দুক থেকে জল ছোড়ার আইডিয়া তাঁর মাথায় আসে। পরে চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে তিনি জেনে নেন এতে তিনি নিরাপদ থাকবেন কি না।

তিনি জানাচ্ছেন, ‘‘মূল আইডিয়া ছিল ছোটদের জন্য এমন কিছু করার। তারাও প্রস্তুত ছিল অন‌্যবারের মতো ইস্টার পালন করতে। পরে আমি ভাবলাম সামাজিক দূরত্ব মেনে চলার উপায় হিসেবে কি এমনটা করা যেতে পারে?''

মানুষ যে তাঁর অভিনব পন্থায় খুশি হয়েছেন, সেকথাও জানান তিনি।

এই অতিমারীর সময়ে মানুষকে সামাজিক দূরত্ব মেনে চলার নানা অভিনব পন্থা অবলম্বন করতে দেখা যাচ্ছে। সেই তালিকায় অন্যতম হয়ে রইল ফাদার পেলকের এই আইডিয়া।

Click for more trending news


.