ডাকাতির আগে তরমুজের খোলে মুখ ঢেকে ফটোশ্যুট! নেটিজেনদের বাহবা কুড়লো ডাকাত দল

লুইজা পুলিশ ফেসবুকে ওয়ান্টেড হিসেবে সেই ডাকাতদের ছবি শেয়ার করার পরেই ৫ হাজার জন পাল্টা শেয়ার করে ফেলেছে সেই পোস্ট। পড়েছে মজার কমেন্টও

ডাকাতির আগে তরমুজের খোলে মুখ ঢেকে ফটোশ্যুট! নেটিজেনদের বাহবা কুড়লো ডাকাত দল

ডাকাতির আগে মুখ ঢাকতে তরমুজের খোলের মাস্ক পরে ফটোশুট ডাকাত দলের।

মাঙ্কি টুপি, হেলমেট কিংবা তোয়ালে নয়, বরং পরিচিতি গোপনে তরমুজের খোল (watermelon mask in Virginia) পরল একদল ডাকাত। এমনকি, দোকানে লুটপাট চালানোর আগে ফটোশুটও করতে দেখা গিয়েছে ডাকাতদের (A team of robbers)। সম্প্রতি সেই ছবি ভাইরাল করেছে ভার্জিনিয়ার লুইজা পুলিশ বিভাগ। তবে, ডাকাত দলের এমন অভিনব মুখোশ দেখে হেসে কুটোপাটি নেট দুনিয়া। ডাকাত হলেও এমন উদ্ভাবনী ক্ষমতাকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা (Viral in Social Media)। পুলিশ সূত্রে খবর, কালো টয়োটা ট্রাকে চেপে এসেছিল ডাকাত দল। প্রতিটা দোকানে ঢোকার আগে তারা ফটোশ্যুট করেছে। শুধুমাত্র চোখের জায়গাটুকু বাদ দিয়ে গোটা মুখ তরমুজের খোলে ঢাকা ছিল। তাই প্রথম দিকে একটু সমস্যা হলেও, পরে চিহ্নিত করে একজনকে ডাকাতির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। 

দেখুন লুইজা পুলিশের সেই ভাইরাল পোস্ট:

লুইজা পুলিশ ফেসবুকে ওয়ান্টেড হিসেবে সেই ডাকাতদের ছবি শেয়ার করার পরেই ৫ হাজার জন পাল্টা শেয়ার করে ফেলেছে সেই পোস্ট। পড়েছে মজার কমেন্টও।  

একজন রসিকতার সিউরে লিখেছেন, "আমি বলতে বাধ্য হচ্ছি ডাকাতরা এই সৃজনশীলতার জন্য এ+ পাবে।" আর এক নেটিজেনের হতাশার সুরে খোঁচা, "হয়তো কোথাও মাস্ক খুঁজে পাইনি। তাই এই অবস্থা।" 

Click for more trending news