This Article is From Nov 03, 2019

ধার শোধ করতে না পেরে পুঁজিপতিকে খুন করল দুই ছাত্র

শনিবার গুরগাঁও প্রশাসন জানিয়েছেন, বৃহস্পতিবার রোশনকে খুন করে সুমিত ফোগট ও তার সহপাঠী বিক্রম।

ধার শোধ করতে না পেরে পুঁজিপতিকে খুন করল দুই ছাত্র

দুই অভিযুক্তই গ্রেফতার ইতিমধ্যেই (প্রতীকী)

গুগাঁও:

প্রয়োজনে এমবিএ-র এক ছাত্রকে টাকা ধার দিয়েছিলেন গুরগাঁও-এর (Gurugram) পুঁজিপতি রোশন লাল (Roshan Lal)। অভিযোগ, সেই টাকা ফেরত চাইতেই দুই ছাত্রের হাতে খুন হতে হল তাঁকে। শনিবার গুরগাঁও প্রশাসন জানিয়েছেন, বৃহস্পতিবার রোশনকে খুন করে সুমিত ফোগট ও তার সহপাঠী বিক্রম। গুরগাঁওয়ের হন্ডা চক (Gurgaon's Honda Chowk) থেকে শনিবার সকালে তাদের গ্রেফতার করেছে পুলিশ।  দুই অভিযুক্তের একজন হরিয়ানার চরখি দাদরি ও অন্যজন ঝাঁঝরের বাসিন্দা।

মদের টাকা চাওয়ায় জীবন্ত জ্বালিয়ে দেওয়া হল প্রৌঢ়াকে: সূত্র

আরও খবর, গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার গুঁরগাঁও সেক্টর-১০৩-এর ফ্ল্যাট থেকে পুলিশ প্রথমে আবিষ্কার করে রোশনের গুলিবিদ্ধ মৃতদেহ। পরে সেকথা তাঁর ছেলে রাহুলকে জানাতেই তিনি বলেন, ওইদিন সকালে বাবা ঝাঁঝরে অফিসে যাওয়ার পরেই তাঁকে ডেকে নিয়ে যায় সুমিত। তারপর থেকেই তাঁর আর কোনও খোঁজ নেই।

রাহুলের কথার ভিত্তিতে ছানবিন করতে নেমে পুলিশ জানতে পারে গোটা ঘটনা। গ্রেফতার করে সুমিত আর তার সঙ্গীকে। গুরগাঁও প্রশাসনের মুখপাত্র সুভাষ বোকন আরও জানিয়েছেন, জবানবন্দিতে সুমিত জানিয়েছে, রোশন লালের সঙ্গে তার পরিচয় এক কমন ফ্রেন্ডের মাধ্যমে। তার থেকেই সে জানতে পারে প্রয়োজনে টাকা ধান দেন রোশন। এরপর সেও টাকা ধার নেয় তাঁর থেকে। কিন্তু শোধ করতে না পারায় ঋণের দায় থেকে নিস্তার পেতে পরিকল্পিত ভাবে খুন করে রোশনকে।

স্ত্রীকে খুনের অভিযোগ, স্বামীকে পিটিয়ে মারল গ্রামবাসী, ভিডিও ছড়াল অনলাইনে

পুলিশের দাবি, খুনের কথা যাতে কেউ টের না পায় তার জন্য সে আর তার সহপাঠী প্রথমে মদ খাইয়ে বেঁহুশ করে রোশন লালকে। তারপরেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে। 

.