This Article is From Jan 16, 2020

বিয়ে করা বউ আসলে পুরুষ! জানলেন বিয়ের দু'সপ্তাহ পর!

মহম্মদ মুতুবা আর তার স্ত্রী দুসপ্তাহ আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। যদিও বিয়ে হওয়ার দু'সপ্তাহ পরও তাদের মধ্যে কোন শারীরিক সম্পর্কই হয়নি।

বিয়ে করা বউ আসলে পুরুষ! জানলেন বিয়ের দু'সপ্তাহ পর!

বিয়ে করা বউ আসলে একজন পুরুষ

কম্পালা:

আফ্রিকার উগান্ডাতে একজন ইমাম আকাশ থেকে পড়লেন যখন তিনি জানলেন যে তার বিয়ে করা বউ আসলে একজন পুরুষ। মহম্মদ মুতুবা আর তার স্ত্রী দু'সপ্তাহ আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। যদিও বিয়ে হওয়ার দু'সপ্তাহ পরও তাদের মধ্যে কোন শারীরিক সম্পর্কই হয়নি। উগান্ডার নিউজ আওটলেট ডেইলি মনিটরের রিপোর্ট অনুযায়ী, দু'জনের বিয়ের মাত্র দু'সপ্তাহ হয়েছিল। তাও দু'জনের মধ্যে কোন শারীরিক সম্পর্ক তৈরি হয়নি। আর এই কারণেই ইমাম জানতেও পারেননি যে তার নতুন স্ত্রী আসলে পুরুষ! এমনকী দু'সপ্তাহ পর ইমামের প্রতিবেশী এই বিষয়টি ফাঁস করেন যে তাঁর স্ত্রী একজন পুরুষ। ইমামের প্রতিবেশী তাঁর স্ত্রীর বিরুদ্ধে যে অভিযোগ এনেছেন, তা হল দেওয়াল থেকে ঝাঁপ মেরে প্রতিবেশীর ঘরে ঢুকেছিলেন ইমামের স্ত্রী। তারপর জিনিসপত্র নিয়ে চম্পট দেন তিনি। যার মধ্যে ছিল টিভি, কাপড়ও। আর তারপরেই প্রতিবেশী অভিযোগ করেন যে ইমামের বিয়ে করা বউ আসলে একজন পুরুষই।

Viral Video : যখন হঠাৎই হিমাচল প্রদেশে রাস্তার ওপর চলতে শুরু করল বরফের পাহাড়! কী হল তারপর দেখুন

ইমামের প্রতিবেশী এই বিষয়ে একটি এফআইআর দায়ের করেন। তার খানিক পরেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যায়। ইমাম এবং নতুন বউকে থানায় নিয়ে আসা হয়। যেহেতু ইমামের স্ত্রী হিজাব পরেছিলেন এবং পায়ের চটি ছিল সেকারণেই গারদে ভরার আগে, একজন মহিলা পুলিশ কর্মী তাঁকে পরীক্ষা করার জন্য এগিয়ে যান। আর তখনই মহিলা পুলিশ কর্মীর প্রায় মাথাই ঘুরে যায়! কারণ মহিলা পুলিশকর্মী পরীক্ষা শুরু করতেই বেরিয়ে এল সত্যি! বিয়ে করা বউ আসলে কী জানা যায় তখন। এরপরে পুলিশ যখন ইমাম সাহেবকে পুরো বিষয়টি জানান, তখন তো পায়ের তলার মাটি সরে যায় ইমামের।

পুলিশ জিজ্ঞাসাবাদের পরে জানিয়েছে, আসলে টাকার জন্যই ইমামকে বিয়ে করেছে সে। ইমাম সাহেব পুলিশকে পরে জানিয়েছন যে অভিযুক্তের সঙ্গে তাঁর সাক্ষাৎ ক্যাম্পিসি মসজিদে হয়েছিল। ইমাম সাহেব জানিয়েছেন, "আমি বিয়ের জন্য একজন সুন্দরী যুবতীকে খুঁজছিলাম। তখনই হিজাব পরা একজন সুন্দরী যুবতীর সঙ্গে দেখা হয়ে যায় আমার। আমি তাকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেলি। সেও বিয়ের প্রস্তাবে রাজি হয়ে যায়।" এরপরে ইমাম জানিয়েছেন তখনই তার হবু বউ মনে পুরুষটি জানায় যতদিন না তাদের বিয়ে হচ্ছে, ততদিন কোন রকম শারীরিক সম্পর্ক সে করতে পারবে না।"

Click for more trending news


.