This Article is From Sep 12, 2019

TikTok challenge: আঠা দিয়ে নিজেদের ঠোঁট আটকাচ্ছেন মহিলারা, দেখুন ভিডিও

ভিডিও শেয়ারিং অ্যাপ টিকিটক এখন ভাইরাল ভিডিওর কেন্দ্রস্থল হয়ে উঠেছে। এই মুহূর্তে একটি আজব চ্যালেঞ্জ চলছে, যার নাম Super Glue Lip Challenge।

TikTok challenge: আঠা দিয়ে নিজেদের ঠোঁট আটকাচ্ছেন মহিলারা, দেখুন ভিডিও

TikTok-এ এলো নতুন চ্যালেঞ্জ, নিজেদের ঠোঁটে আঠা লাগাচ্ছেন মেয়েরাই

ভিডিও শেয়ারিং অ্যাপ টিকিটক (TikTok) এখন ভাইরাল ভিডিওর কেন্দ্রস্থল হয়ে উঠেছে। এই মুহূর্তে একটি আজব চ্যালেঞ্জ চলছে, যার নাম সুপার গ্লু লিপ চ্যালেঞ্জ (Super Glue Lip Challenge)। মেয়েরা নিজেদের ওই কাণ্ডকারখানার একটি ভিডিও তৈরি করে এই চ্যালেঞ্জটি (TikTok challenge) সম্পন্ন করছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে তাঁরা নিজেদের ঠোঁটকে আরও সুন্দর দেখাতে এক ধরণের আঠালো পদার্থ ব্যবহার করছেন। এর আগে কিম কারদাশিয়ান এবং হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলিও নিজেদের ঠোঁট কিছুটা উঁচু করে নজর টানেন, তাঁদের ওই উঁচু ঠোঁট বেশ পছন্দ হয়েছে অনেকেরই। ঠিক ওই তারকাদের মতোই আকর্ষণীয় ঠোঁট করতে, মেয়েরা এখন তাদের ঠোঁটে আঠালো পদার্থ ব্যবহার করছে। যা লাগানোয় তাঁদের ঠোঁটকে একটু উঁচু মতো দেখায়। চ্যালেঞ্জ অনুযায়ী, মেয়েরা প্রথমে ঠোঁটে আঠালো পদার্থ লাগাচ্ছে এবং ঠোঁটটিকে উপরের দিকে ঠেলে আটকে দিচ্ছে। তারপরে ওই ঠোঁটে লিপস্টিক লাগানো হচ্ছে। এর ফলে নাকি তাঁদের ঠোঁট উপরের দিকে ওঠা দেখায় এবং আকর্ষণীয় দেখায়।

Tiktok Top 10: ৫ মিনিটের সাজ গড়াল ঘণ্টায়! কী বললেন স্বামী?

শফিক নামের এক ট্যুইটার ব্যবহারকারী এই টিকটক ভিডিওটি শেয়ার করে একটা মজার মন্তব্য করেছেন। তিনি লেখেন- 'ভাবুন আপনি কারও সঙ্গে কথা বলছেন এবং ভুলবশত তখনই আপনার ঠোঁট নিচের দিকে খুলে নেমে গেল।' তাঁর ট্যুইটটি দেখেছেন ৭ মিলিয়ন মানুষ। ৩ লক্ষেরও বেশি লাইক পেয়েছে ট্যুইটটি এবং ৬৮ হাজারেরও বেশি রি-ট্যুইট হয়েছে সেটি।

তবে এই চ্যালেঞ্জ সম্পর্কে বিশেষজ্ঞদের মত এই যে, চ্যালেঞ্জটি খুবই বিপজ্জনক হিসাবে দেখা দিতে পারে পরবর্তীতে। অতিরিক্ত আঠা প্রয়োগ করা হলে ঠোঁটে দাগ পড়তে পারে। এমনকি ত্বকে সংক্রমণও হতে পারে, জানাচ্ছেন তাঁরা।

Tiktok Top 10: শাশুড়ি-বৌমা, স্বামী-স্ত্রীর পাঁচালি নিয়ে দেখুন আজকের টিকটক Video

এই বিষয়গুলি মনে রাখবেন:
1. হালকা গরম জল দিয়ে ঠোঁট ধুয়ে ফেলবেন।
2. মনে রাখবেন, কোনওভাবে ওই আঠা যদি মুখের ভিতরে ঢুকে যাওয়ার চেষ্টা করে তবে ওই আঠাকে কখনওই জিভের সংস্পর্শে আসতে দেবেন না।
৩. যদি আপনার ঠোঁট নড়াচড়া করতে কোনও সমস্যা হয়, তাহলে অবিলম্বে একজন চিকিৎসকের পরামর্শ নিন। নিজে নিজে কোনও ধরণের চিকিৎসা করার চেষ্টা করবেন না।

Click for more trending news


.