This Article is From Jun 24, 2020

"তুমি যে ঘরে কে তা জানতো?" বাঘের হানায় আত্মারাম খাঁচাছাড়া হওয়ার জোগাড়

Viral Video: ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাঘ একটি বাড়ির ভিতর থেকে বেরিয়ে লাফ দিয়ে অন্য আরেকটি বাড়িতে ঢুকে গেল

Viral Video: এক বাড়ি থেকে অন্য বাড়ি দিব্যি লাফিয়ে বেড়াচ্ছে বাঘ

হাইলাইটস

  • জঙ্গলের কাছাকাছি থাকা একটি গ্রামে ঢুকে পড়লো বাঘ
  • গ্রামের এক বাড়ি থেকে অন্য বাড়ি লাফিয়ে বেড়ালো সে
  • বাঘের সেই ভিডিওটি ভাইরাল হলো সোশ্যাল দুনিয়ায়

আচ্ছা ভাবুন তো, হঠাৎ করে ঘরের মধ্যে পায়চারি করতে করতে যদি একটি বাঘ (Tiger) 'হালুম' করে চলে আসা আপনার অবস্থা কী হতে পারে? আজ্ঞে হ্যাঁ, ঠিক এমনই একটি ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে যায়। গোটা ঘটনার ভিডিও (Tiger Enters In Village) সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরেই তা ভাইরাল (Viral Video) হয়। সেই ভিডিওটি দেখলে আপনারও ভয়ে হাত-পা পেটের ভিতর সেঁধিয়ে যেতে পারে। ভিডিওতে (Tiger Viral Video) দেখা যাচ্ছে একটি বাঘ হঠাৎ করে গ্রামের একটি বাড়ি থেকে লাফ দিয়ে বেরিয়ে অন্য আরেকটি বাড়িতে ঢুকে গেল। মধ্য ভারতের জঙ্গলের কাছাকাছি থাকা ওই গ্রামের মানুষ সবসময়ই বন্য জীবজন্তুর হানা থেকে সতর্ক থাকেন। কিন্তু এই বাঘ মহাশয় যেভাবে গ্রামের মধ্যে ঢুকে পড়ে গ্রামের এক বাড়ি থেকে অন্য বাড়িতে ঘুরে বেড়াতে শুরু করে তাতে সকলেই আতঙ্কে ছোটাছুটি শুরু করে।তবে তারই মধ্যে কেউ একজন এই ভিডিওটি তোলে। পরে সেই ভিডিওটিই বনদফতরের আধিকারিক সুশান্ত নন্দা টুইটারে শেয়ার করেন, যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

স্বপ্নের উড়ান! চা বিক্রেতার মেয়ে এবার ভারতীয় বায়ুসেনার পাইলট

ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাঘ একটি বাড়ির ভিতর থেকে বেরিয়ে লাফ দিয়ে অন্য আরেকটি বাড়িতে ঢুকে গেল। ৪ সেকেন্ডের এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল দুনিয়ায়। যদিও অনেকেই এই ভিডিওটিকে পুরনো ভিডিও বলেছেন।

সাপের মতো দেখতে, তবু রয়েছে পাঁচ পা! কোন অদ্ভুত প্রাণী এটি? দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওটি শেয়ার করে সুশান্ত নন্দা লেখেন, 'আমরা আগেই দেখেছি গুজরাটে মাঝেমাঝেই লোকালয়ের মধ্যে সিংহ চলে আসে। কিন্তু এবার একটি বাঘ গ্রামবাসীকে বিরক্ত করতে গ্রামে ঢুকে পড়ে"। এই ভিডিওটি মধ্য ভারতের কোনও একটি গ্রামের, একথাও জানান তিনি।

দেখুন Video:

সুশান্ত এই ভিডিওটি টুইটারে পোস্ট করার পর থেকে অসংখ্য মানুষ এটিকে দেখেছেন। কমপক্ষে ২০ বার এই ভিডিওটি রিটুইট করা হয়েছে এবং প্রচুর মানুষ এটিকে লাইক করেছেন।

Click for more trending news