"সোনু নিগম-আবু সালেমের যোগ ছিল", সরব ভূষণ কুমার-পত্নী দিব্যা খোসলা

বৃহস্পতিবার একটা ইনস্টাগ্রাম ভিডিওতে এই পোস্ট করেছেন তিনি

এবার সোনু নিগমের বিরুদ্ধে মাফিয়াদের সঙ্গে যোগাযোগ রাখার অভিযোগ তুললো টি-সিরিজ।

New Delhi:

ক্রমাগত অভিযোগে বিদ্ধ হয়ে এবার সোনু নিগমের (Sonu Nigam on T-series)  বিরুদ্ধে পাল্টা আক্রমণের পথে টি-সিরিজ সংস্থা। সম্প্রতি এই সঙ্গীত প্রযোজনা সংস্থা ও তাঁর কর্ণধার ভূষণ কুমারকে (Bhusan Kumar) বিঁধেছে সোনু নিগম। সঙ্গীত জগতে স্বজন-পোষণ, সিন্ডিকেট নিয়ে বিঁধে ভূষণ কুমারকে কাঠগড়ায় তোলেন সোনু নিগম। এমনকী, গ্যাংস্টার আবু সালেমের প্রসঙ্গে টেনে ভূষণ কুমারকে জড়ান এই গায়ক। এবার এই আক্রমণ ভোঁতা করতে এগিয়ে এলেন ভূষণ কুমারের স্ত্রী তথা অভিনেতা দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar on Abu Salem)। বৃহস্পতিবার একটা ইনস্টাগ্রাম ভিডিওতে এই পোস্ট করেছেন তিনি। ভূষণ-পত্নীর অভিযোগ, "গুলশন কুমার পরবর্তী সময়ে ভূষণজি যথেষ্ট অনভিজ্ঞ ছিলেন। সে সময় বয়স ছিল মাত্র ২০ বছর। তাই সংস্থার কর্ণধার হিসেবে তিনি একটা ছোট সাহায্য চাইতে গিয়েছিলেন সোনু জি'র কাছে। আর্জি ছিল আবু সালেমের থেকে তাঁকে ও তাঁর সংস্থাকে বাঁচানো। সেটাকেই এখন হাতিয়ার করছেন সোনুজি। তাহলে এখন আমি প্রশ্ন করি, কেন ভূষণজি আপনার কাছে গিয়েছিল, আবু সালেম থেকে বাঁচতে? সোনু নিগমের সঙ্গে কি তাহলে আবু সালেমের সম্পর্ক আছে। তদন্ত হোক। হ্যাঁ আমি বলছি সোনু নিগম-আবু সালেমের সম্পর্ক ছিল। তাই ভূষণজি ওর কাছে গিয়েছিল।"

lc0mvl08

দিব্যা খোসলা কুমারের আরও অভিযোগ, "গুলশন কুমারের মৃত্যুর পর টি-সিরিজ সংসারে সঙ্কট। তাই সোনু নিগম ভেবেছিল সংস্থা ডুববে। তাই তিনি প্রতিদ্বন্দ্বী সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন। ও অকৃতজ্ঞ। সঙ্কটের সময় সংস্থার পাশে, গুলশনজি'র ছেলে ভূষণজি'র পাশে দাঁড়াননি।"

q75th4go

দিব্যা খোসলা কুমার ও টি-সিরিজ কর্ণধার ভূষণ কুমার।

সঙ্গীতে মাফিয়া-রাজ চালাচ্ছে টি-সিরিজ। নতুনদের সুযোগ দেওয়া হচ্ছে না। সোনু নিগমের এই অভিযোগ নস্যাৎ করে দিব্যা খোসলা কুমার বলেছেন, "টি-সিরিজ বরাবর প্রতিভাবান দক্ষ প্রত্যাশীদের সুযোগ দিয়েছে। আমি নিজে নেহা কক্কর, রকুলপ্রীত সিং, হিমাংশু কোহলি আর অর্ককে প্রতিষ্ঠিত হতে সুযোগ দিয়েছি। বলিউডে এমন অনেক প্রতিভা টি-সিরিজের জন্যই প্রতিষ্ঠিত।