This Article is From Jun 25, 2020

সমুদ্র সৈকতে প্রিয় সারমেয়কে সঙ্গে নিয়ে হাওয়া খেতে বেরোলেন প্রীতি জিন্টা

Preity Zinta: অভিনেত্রী লেখেন, "১০৪ দিন পরে এই প্রথম আমরা বেড়াতে বেরোলাম, সবসময়ই আমার পছন্দ সমুদ্র সৈকত, তাই আমরা খুবই উপভোগ করছি"

সমুদ্র সৈকতে প্রিয় সারমেয়কে সঙ্গে নিয়ে হাওয়া খেতে বেরোলেন প্রীতি জিন্টা

Preity Zinta: অভিনেত্রী নিজেই এই ছবিটি শেয়ার করেছেন (সৌজন্য: ইনস্টাগ্রাম)

হাইলাইটস

  • সমুদ্র সৈকতে বেড়ানোর ছবি শেয়ার করলেন প্রীতি জিন্টা
  • প্রিয় সারমেয় ব্রুনোকে সঙ্গে নিয়ে ছবিটি তোলেন তিনি
  • "মনে হচ্ছে যেন আমরা স্বর্গে আছি", লেখেন অভিনেত্রী
নয়া দিল্লি:

ইনস্টাগ্রাম এখন "প্রীতি"ময়। প্রিয় পোষ্য ব্রুনোকে নিয়ে সমুদ্র সৈকতে বেড়ানোর ছবি শেয়ার করলেন অভিনেত্রী প্রীতি জিন্টা। বহুদিন করোনা ভাইরাসের আতঙ্কে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে একেবারেই ঘরের বাইরে পা রাখেননি তিনি (Preity Zinta)। ঘরে আর মন টিকছিলো না ব্রুনোরও। কতদিন আর খেয়ে-ঘুমিয়ে কাটানো যায়। এবার তাই সাধের সারমেয়কে (Bruno) নিয়ে সমুদ্রের পাড়ে বেশ কিছুক্ষণ বেড়ালেন বলিউডের মিষ্টি অভিনেত্রী। আর সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে বুঝিয়ে দিলেন, তিনি ও তাঁর ব্রুনোর বেশ খোশমেজাজেই সময় কাটছে। এর আগেও বেশ কয়েকবার প্রিয় সারমেয় ব্রুনোর সঙ্গে নিজের ছবি সোশ্য়াল সাইটে শেয়ার করেছেন প্রীতি।

''আবার শুতে যাচ্ছি...'' লিখে সোশ্যাল মিডিয়া-কে 'বিদায়' জানালেন নেহা কক্কর!

লস অ্যাঞ্জেলসে স্বামী জিন গুডএনাফের সঙ্গে জমিয়ে সংসার করছেন ৪৫ বছর বয়সী এই অভিনেত্রী। তবে বর্তমানে সারা বিশ্বই কাঁপছে করোনা আতঙ্কে। তবু তার মধ্যেও ভালো থাকার রসদ খুঁজতে ক্যালিফোর্নিয়ার ফাঁকা সমুদ্র সৈকতে বেড়াতে বেরিয়েছিলেন প্রীতি জিন্টা।

কৃষিই ছিল প্রথম জীবিকা; নিজের গ্রামে ফিরে মাঠে ফের চাষ করছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী!

সমুদ্র সৈকতে ব্রুনোকে নিয়ে বেড়ানোর ছবি দিয়ে অভিনেত্রী লেখেন, "১০৪ দিন পরে এই প্রথম আমরা বেড়াতে বেরোলাম, সবসময়ই আমার পছন্দ সমুদ্র সৈকত, তাই আমরা খুবই উপভোগ করছি"।

আপনিও দেখে নিন প্রীতির সেই ইনস্টাগ্রাম পোস্ট:

সামাজিক দূরত্ব বজায় রাখতে ঘরবন্দি থাকার সময়েও পোস্ট করেন অভিনেত্রী প্রীতি জিন্টা। ঘরবন্দি থাকার ৮২ তম দিনে তিনি ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি লেখেন, "আশা করি এই সময় শেষ হয়ে যাওয়ার পরে আমরা সুস্থই থাকবো"।

আর একটি ছবিতে যেভাবে প্রিয় ব্রুনোকে জড়িয়ে শুয়ে থাকতে দেখা যায় প্রীতিকে, তা দেখে আপনার মনও এক অদ্ভুত ভালোলাগায় ভরে যাবে। 

দেখুন এমন আরও একটি আদুরে ছবি:

প্রীতি জিন্টা, ২০১০ সালে জিন গুডএনাফের সঙ্গে ঘর বাঁধেন। এখন তিনি লস অ্যাঞ্জেলসে রয়েছেন। অভিনেত্রীকে শেষবার দেখা গেছে ভাইয়াজি সুপারহিট নামে একটি ছবিতে যেটি ২০১৮ সালে মুক্তি পায়। 

.